kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

ব্যবসায়ীর সঙ্গে পারিবারিকভাবে জড়িয়ে গেছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক   

৫ আগস্ট, ২০২২ ১৫:২০ | পড়া যাবে ২ মিনিটে



ব্যবসায়ীর সঙ্গে পারিবারিকভাবে জড়িয়ে গেছেন শ্রাবন্তী

শ্রাবন্তী চ্যাটার্জি

রোশনের সঙ্গে আলাদা হওয়ার পর থেকেই অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে জড়িয়ে গেছে একটি নাম। অভিরূপ নাগ চৌধুরী। পেশায় ব্যবসায়ী এই ব্যক্তির সঙ্গে নাকি গোপনে প্রেম করছেন কলকাতার নায়িকা। দুজনে একসঙ্গে একাধিক বার মালদ্বীপ ভ্রমণে গিয়েছেন বলেও গুঞ্জন রয়েছে।

বিজ্ঞাপন

এসব গুঞ্জন নিয়ে এতদিন একেবারে চুপ ছিলেন শ্রাবন্তী। অবশেষে মুখ খুললেন। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিরূপের সঙ্গে প্রেমের সম্পর্ক অস্বীকার করলেন নায়িকা। তাকে পরিচয় দিলেন ‘বিশেষ বন্ধু’ হিসেবে। বিশেষ বন্ধুটি সবসময় তার পাশে থাকে বলেও জানান।

অভিরূপের তিনটি ভালো দিক সম্পর্কে বলতে গিয়ে শ্রাবন্তী জানান, ‘মানুষ হিসেবে খুব ভালো, পরিবারের দিকে খুব নজর, যা আমার সবচেয়ে ভালো লাগে। আর বন্ধু হিসেবে ভীষণ ভালো। আমি মনের কথা বলতে পারি। যেটা আমার খারাপ লাগে তা হলো, জিম করতে বলি করে না। ’

ওই সাক্ষাৎকারে শ্রাবন্তী এও জানান, শুধু অভিরূপ নন, তার পরিবারের সঙ্গেও জড়িয়ে গেছেন নায়িকা। তার কথায়, ‘এখন শুধু অভিরূপ না, ওর পরিবার এবং বন্ধুরাও পাশে থাকে। খুব ভালো একটা গ্রুপ পেয়েছি। এখন খুব ভালো আছি। ’

২০০৩ সালে চলচ্চিত্র পরিচালক রাজিব বিশ্বাসকে প্রথম বিয়ে করেন শ্রাবন্তী। সেই সংসারে জন্ম হয় ছেলে ঝিনুকের। ২০১১ সালে ডিভোর্স হয়ে যায় শ্রাবন্তী-রাজিবের। এরপর ২০১৫ সালে নায়িকার পরিচয় হয় মডেল কৃষেণ ব্রজের সঙ্গে। দুই বছর প্রেম করার পর ২০১৭ সালে তারা বিয়ে করেন।

দ্বিতীয় স্বামীর সঙ্গে শ্রাবন্তী আলাদা হয়ে যান অল্প দিনেই। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৯ সালের জানুয়ারিতে তাদের পাকাপাকি ডিভোর্স হয়। ওই বছরেরই ১৯ জুন শ্রাবন্তী বিয়ে করেন জিম ট্রেইনার রোশন সিংকে। ২০২০ সালে তারা আলাদা হয়ে যান। এরপর থেকেই তার জীবনে অভিরূপের আনাগোনা।



সাতদিনের সেরা