kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

তাপসীর সঙ্গে শাহরুখের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক   

২৮ জুলাই, ২০২২ ১৯:১০ | পড়া যাবে ২ মিনিটে



তাপসীর সঙ্গে শাহরুখের ছবি ভাইরাল

ডানকির দৃশ্য। পাশে শাহরুখ ও তাপসী

শাহরুখ ভক্তদের জন্য দারুণ চমক। প্রকাশিত হলো, শাহরুখের আসন্ন ছবি ‘ডানকি’র একটি শ্যুটিং ঝলক।   বলা চলে, আগামী বছরেই একাধিক ছবি দর্শকদের উপহার দিতে চলেছেন বলিউডের বাদশা শাহরুখ খান। একাধারে রয়েছে, ‘পাঠান’, ‘ডাঙ্কি’, এবং ‘জওয়ান’।

বিজ্ঞাপন

 

পাঠানে অভিনয় করছেন, শাহরুখ, দীপিকা, জন আব্রাহাম। ডাঙ্কিতে শাহরুখের বিপরীতে অভিনয় করছেন তাপসি পান্নু এবং জওয়ানে শাহরুখের বিপরীতে অভিনয় করবেন দক্ষিণী অভিনেত্রী নয়নতারা। আর সবকটি সিনেমারই প্রস্তুতি তুঙ্গে।  
সম্প্রতি পাঠান ছবির নায়িকা দীপিকার একটি লুক প্রকাশিত হয়েছে। এবার ‘ডানকি’র একটি শ্যুটিং ঝলক ভাইরাল হলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাপসি পান্নু এবং শাহরুখ খান দীর্ঘদিন ধরেই ‘ডানকি’-এর ছবির শ্যুটিং করছেন। ছবিতে দেখা যাচ্ছে, শাহরুখ হাঁটু ভাঁজ করে বসে পড়েছে খোলা রাস্তায়, আর শাহরুখকে এই অবস্থায় দেখে তাপসী হাসতে পারছেন না। আসলে লন্ডনে শ্যুট করার সময় দুজনেরই ট্রাভেলিং ব্যাগ ছিনতাই হয়ে যায়।

জানা গেছে, রাজকুমার হিরানি পরিচালিত, ‘ডানকি’ একটি অভিবাসন নাটক। আর রাজকুমার হিরানি তাঁর পুরো দল নিয়ে আগস্টের প্রথম সপ্তাহে ভারতে ফিরবেন। আর এরপরেই তাঁরা পরবর্তী শ্যুটিংয়ের জন্যে পাঞ্জাবে যাত্রা করবেন।  
ছবিটির শ্যুটিং সম্পর্কে একটি ঘনিষ্ঠ সূত্রের খবর, “শাহরুখ মুম্বইতে ফিরেই এই ছবির শুটিংয়ের জন্য পাঞ্জাব চলে যাবেন৷ যেখানে এসআরকে ‘বীর ব্জারা’ এবং’রাব নে বানা দি জোড়ি’র মতো কিছু ছবির শুটিং পাঞ্জাবে করেছিলেন৷ গোটা বিশ্বব্যাপী ‘ডানকি’ মুক্তি পাবে ২২ ডিসেম্বর, ২০২৩-এ।

 ‘পাঠান’-এ মুক্তি পাবে আগামী বছরের জানুয়ারিতেই। অ্যাকশন ছবি সম্পর্কে বলতে গিয়ে একটি সাক্ষাৎকারে, অভিনেতা বলেছিলেন, “আমি সবসময় নিজেকে একজন পরিপূর্ণ অভিনেতা হিসেবে ভেবেছি, যিনি সবরকম চরিত্রে অভিনয় করতে পারবেন। ‘পাঠান’-এ, যে সমস্ত অ্যাকশন আমি করছি, তা আমি আমার বিশের কোঠায় করতে চেয়েছিলাম। কিন্তু একটু দেরি হয়ে গেল। ৫৬ বছর বয়সে, আমাকে একেবারে মাচোম্যানের ভূমিকায় অভিনয় করতে হচ্ছে। আমি আশা করি আমাকে একজন ভালো অ্যাকশন হিরোর মতো দেখাবে এই ছবিতে। ” 

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত এই ছবিতে দীপিকা পাড়ুকোনকে নায়িকা হিসেবে দেখা যাবে।



সাতদিনের সেরা