kalerkantho

রবিবার । ২৫ সেপ্টেম্বর ২০২২ । ১০ আশ্বিন ১৪২৯ ।  ২৮ সফর ১৪৪৪

সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা টম ক্রুজ

বিনোদন ডেস্ক   

২১ জুলাই, ২০২২ ১৬:৫০ | পড়া যাবে ২ মিনিটে



সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা টম ক্রুজ

টম ক্রুজ

 হলিউডের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা হিসেবে স্বীকৃতি পেলেন হলিউডের শীর্ষতম অভিনেতা টম ক্রুজ। টম ক্রুজ তাঁর সর্বশেষ চলচ্চিত্র ‘টপ গান : ম্যাভেরিক’-এর জন্য প্রায় ১০০ মিলিয়ন ডলারেরও বেশি উপার্জন করেছেন। সুতরাং গোটা বিশ্বের সবচেয়ে শীর্ষতম পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতা হিসেবে স্বীকৃতি পেলেন টম ক্রুজ।  

অন্যদিকে অভিনেতা উইল স্মিথ তাঁর আসন্ন চলচ্চিত্র Action Thriller Emancipation-এর জন্য ৩৫ মিলিয়ন ডলারেরও বেশি উপার্জন করেছেন।

বিজ্ঞাপন

তাই তিনি বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ আয় করা অভিনেতা হিসেবে স্বীকৃতি পেয়েছেন।

এ ছাড়াও এই তালিকায় রয়েছেন লিওনার্দো ডিক্যাপ্রিও, ব্র্যাড পিট, ডোয়াইন জনসন, ভিন ডিজেল, জোয়াকুইন ফিনিক্স প্রমুখ।  

‘টপ গান : ম্যাভেরিক’-এ অভিনয়ের পাশাপাশি এই সুপারহিট সিনেমাটি প্রযোজনা করেছেন টম ক্রুজ। এই ছবিটির বক্স অফিস আয়, অভিনেতার পারিশ্রমিক, স্ট্রিমিং রাজস্ব, সব মিলিয়ে এই ছবিটির জন্য মোট ১০০ মিলিয়নেরও বেশি আয় করেছেন টম ক্রুজ।  

‘টপ গান : ম্যাভেরিক’ গত মে মাসে মুক্তি পেয়েছে। আর এই ছবিটি গোটা বিশ্বব্যাপী প্রায় ১.২ বিলিয়ন ডলার আয় করেছে। আর এটি বক্স অফিসে বিলিয়ন-ডলারের চিহ্ন অতিক্রমকারী প্রথম টম ক্রুজ চলচ্চিত্র হিসেবে পরিণত হয়েছে।  

জানা গেছে, টম এবং ডোয়াইন জনসন, তাঁদের আসন্ন চলচ্চিত্র ব্ল্যাক অ্যাডামের জন্য ২২.৫ মিলিয়ন ডলার আয় করেছেন। আর দ্বিতীয় বৃহত্তম আয় করা অভিনেতা হলেন উইল স্মিথ, যিনি গত ২৭ মার্চ একাডেমি অ্যাওয়ার্ডের মঞ্চে অস্কার হোস্ট ক্রিস রককে চড় মারার জন্য শিরোনাম হয়েছিলেন।  

এ ছাড়াও অন্যান্য উচ্চ উপার্জনকারী অভিনেতাদের মধ্যে রয়েছে লিওনার্দো ডিক্যাপ্রিও, যিনি তাঁর আসন্ন চলচ্চিত্র ‘কিলারস অফ দ্য ফ্লাওয়ার মুন’-এর জন্য প্রায় ৩০ মিলিয়ন ডলার আয় করেছেন।  

এ ছাড়া ব্র্যাড পিট, যিনি তাঁর আসন্ন শিরোনামবিহীন ছবির জন্য ৩০ মিলিয়ন আয় করেছেন। এই তালিকায় রয়েছেন মার্গট রবি এবং রায়ান গসলিং, যারা প্রত্যেকেই ১২.৫ মিলিয়ন আয় করেছেন।



সাতদিনের সেরা