kalerkantho

বুধবার । ১৭ আগস্ট ২০২২ । ২ ভাদ্র ১৪২৯ । ১৮ মহররম ১৪৪৪

বিয়ে করছেন আমির খানের মেয়ে?

বিনোদন ডেস্ক   

২০ জুলাই, ২০২২ ১৮:২৭ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ে করছেন আমির খানের মেয়ে?

দাদির সঙ্গে ইরা। মাঝখানে নূপুর

বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন আমির খানের মেয়ে ইরা খান- এ নিয়ে চলছে জোর গুঞ্জন। সম্প্রতি দাদি জিনাত হোসেন ও প্রেমিক নূপুর শিখরকে নিয়ে একটি ছবি পোস্ট করেছেন ইরা। এটা দেখেই উঠছে নানা প্রশ্ন। মঙ্গলবার রাতে ওই ছবি পোস্ট করেন ইরা।

বিজ্ঞাপন

আর তা দেখার পর বুধবার সকাল থেকেই নেটিজেনদের মধ্যে আলোচনা চলছে।   

আমির খান ও তাঁর প্রাক্তন স্ত্রী রিনা দত্তের সন্তান ইরা। স্টারকিড হওয়ায় যে ধরনের প্রশ্নের মুখে বাকিদের পড়তে হয়, তার থেকে ব্যতিক্রম নন ইরাও। মাঝে মাঝেই আলোচনায় থাকেন।  

পুল পার্টিতে প্রিয়জন ও প্রেমিকের সঙ্গে ধরা দিয়ে আলোচনায় এসেছিলেন ইরা। সুইমসুটে তাঁকে দেখে রীতিমতো নেটিজেনরা সমালোচনায় মাতেন। কিন্তু সে সব কিছু হালকাভাবেই নেন ইরা। কিন্তু মঙ্গলবার তাঁর পোস্ট দেখে বেশ হৈচৈ বেড়েছে। তাহলে কি খুব শিগগিরই বিয়ে করবেন আমিরকন্যা? এমনই প্রশ্ন সবখানে।  

কিন্তু জানা যায় ভিন্ন খবর, আসলে প্রেমিক নুপূর শিখরের সঙ্গে দাদি জিনাত হোসেনের দেখা করাতে নিয়ে গিয়েছিলেন ইরা। ঈদে নিজের বাড়ির মানুষদের সঙ্গে তাঁর পরিচয় করিয়ে দিয়েছেন।  

দুই বছর ধরে ইরা ও নুপূরের সম্পর্ক। মাঝেমধ্যেই ইরার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দেখা গিয়েছে দুজনের নানা মুহূর্ত কাটানোর ঝলক। আর তা নিয়েই বেশ আগ্রহ দিনের পর দিন বেড়েছে ভক্তদের।



সাতদিনের সেরা