kalerkantho

বুধবার । ১৭ আগস্ট ২০২২ । ২ ভাদ্র ১৪২৯ । ১৮ মহররম ১৪৪৪

দর্শকদের আগ্রহে শো বাড়ল পরাণ-এর

বিনোদন প্রতিবেদক   

১৩ জুলাই, ২০২২ ১৫:১২ | পড়া যাবে ২ মিনিটে



দর্শকদের আগ্রহে শো বাড়ল পরাণ-এর

শরীফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান (বাঁ থেকে)

ঈদের সিনেমা ‘পরাণ’ নিয়ে দর্শকদের আগ্রহ বেড়েছে। এ কারণে রাজধানীর সিনেপ্লেক্স ও যমুনা ব্লকবাস্টারগুলোতে সিনেমাটির শোসংখ্যা বাড়ানো হয়েছে দ্বিগুণ। সপ্তাহ না যেতেই শুক্রবার থেকে ঢাকার বাইরে নতুন করে আরো বেশি সিনেমা হল পেতে যাচ্ছে রায়হান রাফীর পরিচালনায় লাইভ টেকের প্রযোজনায় নির্মিত সিনেমা ‘পরাণ’।

স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি, সীমান্ত সম্ভার ও সনি স্কয়ার-এ ‘পরাণ’ দেখতে দর্শকের উপচে পড়া ভিড় হচ্ছে বলে জানিয়েছেন এর প্রধান বিপণন কর্মকর্তা মেজবাহউদ্দিন।

বিজ্ঞাপন

কালের কণ্ঠকে বললেন, বুধবার থেকে সিনেপ্লেক্সের তিনটি শাখায় পরাণের দুটি করে শো বাড়ানো হয়েছে। দর্শকের চাপ অতিরিক্ত লক্ষ করছি। আমি নিজেও সিনেমাটি দেখে মুগ্ধ হয়ে ফেসবুকে লিখেছি।

অনন্ত জলিলের সিনেমা ‘দিন দ্য ডে’-এও চলছে সিনেপ্লেক্সে।   যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে ধুমছে চলছে ‘পরাণ’। ধীরে ধীরে সেখানেও দর্শকের চাপ বাড়ায় ঈদের দিন থেকে ‘একটি শো’ থাকলেও বুধবার থেকে ‘তিনটি করে শো’ চলছে। কর্তৃপক্ষ জানায়, দর্শকের আগ্রহের কারণে তারা শো বাড়িয়েছেন।

ব্লকবাস্টারের হেড অব অপারেশন রাজু জানান, পরাণ-এর তিন শো চলবে। হলটি এই সিনেমা নিয়ে দর্শকের চাহিদার কারণে শোসংখ্যা বাড়ানো হয়েছে বুধবার থেকে।  

‘পরাণ’ পরিবেশনা করছে অভি কথাচিত্র। প্রতিষ্ঠানের কর্ণধার জাহিদ হাসান অভি জানিয়েছেন, ‘সপ্তাহ না যেতেই পরাণ-এর হল বাড়ছে। ঈদের সিনেমা হিসেবে আগে এমনটা হয়নি। মুক্তির পাঁচ দিনের মাথায় নতুন কিছু হলে পরিবেশিত হতে যাচ্ছে ‘পরাণ’। আগামী শুক্রবার থেকে ঈদের অন্য সিনেমা নেমে সিরাজগঞ্জ, সাভার সেনানিবাসসহ আরো সাত-আট হলে নতুন করে ‘পরাণ’ উঠবে।

‘পরাণ’ সিনেমার প্রযোজক ইয়াসির আরাফাত বলেছেন, আমরা অফিশিয়ালি একবারও আওয়াজ দিইনি কিংবা প্রমোশন বিষয়ে উল্লেখ করার মতো অর্থও খরচ করিনি। সিনেমাপ্রেমীরা প্রত্যেকে যে যার জায়গা থেকে ‘পরাণ’-কে পছন্দ করে বিনা স্বার্থে নিজেদের মতো করে সারা দেশে ছড়িয়ে দিয়েছে।  

ছবিটিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম এবং ইয়াশ রোহান।



সাতদিনের সেরা