kalerkantho

মঙ্গলবার । ১৬ আগস্ট ২০২২ । ১ ভাদ্র ১৪২৯ । ১৭ মহররম ১৪৪৪

স্পেনে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন বাঁধন

বিনোদন প্রতিবেদক   

৩ জুলাই, ২০২২ ১৩:৩০ | পড়া যাবে ১ মিনিটে



স্পেনে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন বাঁধন

আজমেরী হক বাঁধন

‘রেহানা মরিয়ম নূর’ সিনেমাটি ২০২১ সালে কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শন হয়। সেখানে বেশ প্রশংসিত হয় এই চলচ্চিত্রটি। আবদুল্লাহ মোহাম্মদ সাদ পরিচালিত এই চলচ্চিত্রে অভিনেত্রী আজমেরী হক বাঁধন অভিনয় দিয়ে আলোচনায় আসেন।

সম্প্রতি স্পেন গিয়েছেন বাঁধন।

বিজ্ঞাপন

সেখানকার ‘ভ্যালেন্সিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-সিনেমা জোভ’-এর ৩৭তম আসরে প্রদর্শিত হয় সিনেমাটি। সেখানে সেরা চলচ্চিত্রের পুরস্কার জিতেছে ‘রেহানা মরিয়ম নূর’। একইসঙ্গে সেরা অভিনেত্রী হয়েছেন বাঁধন।  

শনিবার (০২ জুলাই) ‘ভ্যালেন্সিয়া আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব-সিনেমা জোভ’র সমাপনী দিন ছিল। এদিন ঘোষণা করা হয় বিজয়ীদের নাম।

সামাজিকযোগাযোগমাধ্যমে পুরস্কার প্রাপ্তির খবর জানিয়েছেন বাঁধন নিজেই। উচ্ছ্বাস প্রকাশ করে এই অভিনেত্রী লেখেন, ‘সিনেমা জোভ-এ আমরা দুটি পুরস্কার পেয়েছি। এটা সত্যিই অনেক বড় সম্মান। ধন্যবাদ সিনেমা জোভ ও সম্মানিত জুরি বোর্ড আমাদের পুরস্কৃত করার জন্য। এটা আমাদের অনুপ্রেরণা জোগাবে। ’

‘রেহানা মরিয়ম নূর’ সিনেমার জন্য এর আগেও একাধিক পুরস্কার পেয়েছেন বাঁধন। সুদূর অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত ‘এশিয়া প্যাসিফিক স্ক্রিন অ্যাওয়ার্ডস’-এ সেরা অভিনেত্রীর পুরস্কার পান তিনি। আবার কেরালার চলচ্চিত্র উৎসবেও বিশেষ সম্মান দেওয়া হয় এই অভিনেত্রীকে।



সাতদিনের সেরা