kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

কাজে ফিরে বেশ ভালো লাগছে : মৌসুমী

বিনোদন প্রতিবেদক   

২ জুলাই, ২০২২ ১৬:০৩ | পড়া যাবে ৩ মিনিটে



কাজে ফিরে বেশ ভালো লাগছে : মৌসুমী

মৌসুমী

 অভিনেত্রী মৌসুমীর কিছুদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছিলেন, 'লুকিয়ে থাকতে চাইলেই লুকিয়ে থাকা যায়। সামনে যেটা থাকে সেটা শরীর। আমি এখন শামুকের মতো হয়ে গেছি। আড়াল করে নিজেকে নিয়ে আছি, এটাই স্বস্তি।

বিজ্ঞাপন

মৌসুমী-ওমর সানীর মধ্যে দূরত্ব কমেছে। খেতে বসেছেন এক টেবিলে। অনেক ঝামেলা শেষে ওমর সানী একটি ছবি পোস্ট করেছিলেন ফেসবুকে। সেখানে দেখা যায়, মৌসুমী এবং ওমর সানী এক টেবিলে খেতে বসেছেন।

ছবিটির ক্যাপশনে ওমর সানী লেখেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য। ’ ওই ছবির অনেকে শুভ কামনা জানিয়েছেন। কদিন ধরেই ওমর সানী ও মৌসুমীর সংসারে চিড় ধরার গুঞ্জন চলছিল। তবে গুঞ্জনে পানি ঢেলে দিলেন ‘আখেরি হামলা’র নায়ক।

অভিনেত্রী ও স্ত্রী মৌসুমীকে বিরক্ত করায় জায়েদকে চড় মেরেছেন ওমর সানী, জায়েদ পাল্টা ক্ষিপ্ত হয়ে বন্দুক বের করে বলেন, মেরে দেব―শনিবার রাত থেকে এমন খবর ছড়িয়ে পড়ে কিছুদিন আগে। বিষয়টি সরাসরি অস্বীকার করেন জায়েদ খান। মনোয়ার হোসেন ডিপজলের ছেলে সৌমিকের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে ঘটনাটি ঘটেছে বলে দাবি করা হয়েছে।     

শুধু তা-ই নয় এসবের পেছনের কারণ হলো জায়েদ খান মৌসুমীকে ডিস্টার্ব করেন। এটা ওমর সানীর ভাষ্য। রবিবার সন্ধ্যায় জায়েদের বিরুদ্ধে ওমর সানী সংসার ভাঙার চেষ্টার অভিযোগ তুলে শিল্পী সমিতিতে লিখিত অভিযোগ দেন। ওই লিখিত অভিযোগে জায়েদ চার মাস ধরে তাদের সংসার ভাঙার চেষ্টা করছেন, সে কথা উল্লেখ করেছেন ওমর সানী।

এসব নিয়েই বেশ কদিন ধরে দেশের শোবিজপাড়া উত্তপ্ত চিল। কেননা মৌসুমী স্ত্রী হয়েই ওমর সানীর অভিযোগ অস্বীকার করেন। জায়েদকে ভালো ছেলে বলেও উল্লেখ করেন। যাহোক এসব নিয়ে অনেক জলঘোলা হয়েছে।   

তবে সব ঝামেলা শেষে কাজে ফিরেছেন মৌসুমী। সেটাও আবার জায়েদ খান ও ওমর সানীর সিনেমা দিয়েই! সিনেমার নাম ‘সোনার চর’। যেটার শুটিং প্রায় শেষ। মৌসুমীর ডাবিং বাকি ছিল, গত ২৯ জুন করলেন ডাবিংয়ের কাজ।   সিনেমাটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন। ডাবিংয়ে অংশ নিয়ে মৌসুমী বলেন, 'অনেক দিন পর কাজে ফিরতে পেরে বেশ ভালো লাগছে। সোনার চর জীবনঘনিষ্ঠ একটি সিনেমা। দর্শকের মন ছুঁয়ে যাওয়ার মতো গল্প তুলে ধরা হয়েছে এতে। আশা করি, সিনেমাটি মুক্তি পেলে সবাই পছন্দ করবেন। ' 

সোনার চর সিনেমার গল্প ১৯৭৫ সাল-পরবর্তী সময়ের। এই সিনেমার অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী। তাঁর স্বামীর ভূমিকায় অভিনয় করেছেন ওমর সানী। তাঁকে দেখা যাবে একজন লাঠিয়ালের ভূমিকায় অভিনয় করতে। এই ছবিতে আরও অভিনয় করেছেন জায়েদ খান। তাঁকে দেখা যাবে একজন মুক্তিযোদ্ধার চরিত্রে।



সাতদিনের সেরা