kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

নুসরাতের প্রকাশ্য চুম্বন

বিনোদন ডেস্ক   

১ জুলাই, ২০২২ ১৬:১৫ | পড়া যাবে ২ মিনিটে



নুসরাতের প্রকাশ্য চুম্বন

নুসরাত ও যশ

নুসরাত জাহান ও অভিনেতা যশ দাশগুপ্তের সম্পর্কটা এখনো মানুষের কাছে পরিষ্কার নয়। কেননা বিয়ে নিয়ে এখন পর্যন্ত স্পষ্ট কোনো বক্তব্য তারা দেননি। তবে একসঙ্গে বসবাস করছেন দীর্ঘদিন ধরে। গত বছর তারা একটি পুত্রসন্তানেরও জন্ম দিয়েছেন।

বিজ্ঞাপন

একসঙ্গে বসবাস ও সন্তান গ্রহণ নিয়ে নানা বিতর্ক, সমালোচনা হয়েছে। কিন্তু তাতে মাথা ঘামাননি কেউই। নিজেদের মতোই জীবনযাপন করে চলেছেন।

ইনস্টাগ্রামে প্রায়শই ঘনিষ্ঠ ছবি শেয়ার করেন যশ-নুসরাত। কখনো ঘুরতে গিয়ে, কখনো ঘরেই ক্যামেরাবন্দি হন তারা। সেসব ছবিতে প্রেমের উপস্থিতি থাকে শতভাগ।

কিন্তু এবার যেন অতীতের সব ছাড়িয়ে গেলেন নুসরাত ও যশ। সিনেমা দেখতে গিয়ে প্রকাশ্যেই যশের গালে চুমু খেয়েছেন নুসরাত। সেই মুহূর্তের ছবি আবার যশ শেয়ারও করেছেন ইনস্টাগ্রামে। এরপর যা হবার তাই- মুহূর্তেই ভক্তদের মাঝে ভাইরাল।

২০২১ সালের আগস্টে পুত্রসন্তানের বাবা-মা হন যশ ও নুসরাত। পুত্রের নাম রেখেছেন ঈশান। এরপর গত অক্টোবরে দুর্গাপূজায় শাঁখা-সিঁদুর পরে যশের সঙ্গে দেখা যায় নুসরাতকে। তখন তাদের বিয়ের জোর গুঞ্জন শোনা যায়। কিন্তু তারা নিজেরা বিষয়টি পরিষ্কার করেননি।

যশের আগে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে সংসার করেছিলেন নুসরাত জাহান। ২০১৯ সালে তারা বিয়ে করেছিলেন। কিন্তু এক বছর পরই সেই সংসার ছেড়ে চলে আসেন অভিনেত্রী। সেই সঙ্গে জানান, ওটা আইন অনুযায়ী বিয়ে ছিল না। কেবল ধর্ম মেনে তারা একসঙ্গে বসবাস করেছিলেন।



সাতদিনের সেরা