kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

এবার রূপঙ্কর বাগচীর বিরুদ্ধে গান চুরির অভিযোগ

বিনোদন ডেস্ক   

৩০ জুন, ২০২২ ১৭:৩২ | পড়া যাবে ২ মিনিটে



এবার রূপঙ্কর বাগচীর বিরুদ্ধে গান চুরির অভিযোগ

রূপঙ্কর বাগচী

আবার বিতর্কের মুখে পড়েছেন রূপঙ্কর বাগচী। এবার গান চুরির অভিযোগ তার বিরুদ্ধে। মনোরমা ঘোষাল নামে এক নারী ইউটিউবার তার নামে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগ- ওই ইউটিউবারের গাওয়া গান নাকি চুরি করেছেন রূপঙ্কর।

বিজ্ঞাপন

  ইতোমধ্যেই কলকাতার নিউটাউন থানায় অভিযোগ দায়ের করেছেন মনোরমা।  

ওই নারী জানান, গানটি ছয় মাস আগেই নিজের ইউটিউব চ্যানেলে আপলোড করেছেন। যে গানের কম্পোজার পার্থ বন্দ্যোপাধ্যায়। প্রথমে গানটির জন্য পার্থ মনোরমা ঘোষালের সঙ্গে কাজ করেছেন। প্রচার ও গান কম্পোজ করার জন্য ভালো টাকা তিনি নিয়েছিলেন ওই ইউটিউবারের কাছ থেকে।  

অভিযোগে আরো বলা হয়েছে, গত এক সপ্তাহ আগে পার্থ বন্দ্যোপাধ্যায় তাঁকে গানটি কিছুদিনের জন্য মিউট করে দিতে বলেন এবং বলেন যে তা যেন ওই ইউটিউবার কিছুদিন পাবলিক না করেন। কারণ জানতে চাইলে বলা হয়েছিল এটা রূপঙ্কর বাগচীর ব্যাপার।

এরপর গতকাল ওই গানটি ইউটিউবে চালাতে গিয়ে ওই নারী ইউটিউবার দেখেন তার গাওয়া গানটি স্ট্রাইক করে দেওয়া হয়েছে। কিন্তু রূপঙ্করের গলায় গাওয়া একই গান বাজছে। এই  বিষয়ে রূপঙ্করকে ফোন বা হোয়াটসঅ্যাপ করা হয় গানের বিস্তারিত বিবরণ দিয়ে। সঙ্গে জানানো হয় যে গানটি আগেই গাওয়া হয়েছে। সেটি যেন দ্বিতীয়বার না করা হয়।  

ওই নারী ইউটিউবার জানিয়েছেন তিনি এখন রূপঙ্কর ও পার্থ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে ব্যবস্থা নিতে চাইছেন। তার গানের ইউটিউব চ্যানেলটির নাম মনোরমা মিউজিক। তার গান অনুমতি না নিয়ে চুরি করা হয়েছে। তার গানটি যেন পুনরায় রিলিজ করা হয় ও কপিরাইট ইস্যু তুলে নেওয়া হয়।



সাতদিনের সেরা