kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

আরিফিন শুভর নতুন সিনেমার পোস্টার আলোচনায়

বিনোদন প্রতিবেদক   

৩০ জুন, ২০২২ ১৪:০৬ | পড়া যাবে ২ মিনিটে



আরিফিন শুভর নতুন সিনেমার পোস্টার আলোচনায়

আরিফিন শুভ

বসুন্ধরা এলপি গ্যাস নিবেদিত বহুল প্রতীক্ষিত ‘মিশন এক্সট্রিম’ সিনেমার দ্বিতীয় পর্ব ‘ব্ল্যাক ওয়ার’ আসছে। এরই মধ্যে সিনেমাটির প্রচারণা শুরু হয়েছে। প্রকাশ পেল এর ফার্স্টলুক পোস্টার। বুধবার প্রকাশিত পোস্টারটি আলোচনার মধ্যে এসেছে।

বিজ্ঞাপন

পোস্টারে একটি দুর্দান্ত অ্যাকশনের আভাস পাওয়া গেছে।   বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও কথা হচ্ছে।  

পোস্টারে দেখা গেছে অরিফিন শুভ, সাদিয়া নাবিলা ও সুমিত সেনগুপ্তকে। তাঁরা অশুভ শক্তি বিনাশে শত্রুর দিকে তাক করে আছেন বন্দুক! ‘ব্ল্যাক ওয়ার’ অর্থাৎ ‘কালো যুদ্ধ’ নামের সঙ্গে মিল রেখে কালো আবহে পোস্টারটি তৈরি করা হয়েছে। এটি ডিজাইন করেছেন সাজ্জাদুল ইসলাম সায়েম। চলতি বছর রোজার ঈদে ‘ব্ল্যাক ওয়ার’ মুক্তির কথা ছিল। কিন্তু সার্বিক পরিস্থিতি চিন্তা করে এর মুক্তি পেছানো হয়।

তবে এখনো নির্দিষ্ট তারিখ ঘোষণা করা হয়নি। ‘মিশন এক্সট্রিম’-এর দুই পর্বেই কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন আরিফিন শুভ।   ‘ব্ল্যাক ওয়ার’-এ অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, রাইসুল ইসলাম আসাদ, ফজলুর রহমান বাবু, মিশা সওদাগর প্রমুখ।  

পুরো পোস্টার

উল্লেখ্য, এর আগে ২০২১ সালের ৩ ডিসেম্বর মুক্তি পায় ‘মিশন এক্সট্রিম’-এর প্রথম পর্ব। বাংলাদেশ ছাড়াও বিশ্বের বহু দেশে একযোগে সিনেমাটি মুক্তি দেওয়া হয়।



সাতদিনের সেরা