kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

ফের মা হলেন ন্যান্‌সি

বিনোদন প্রতিবেদক   

৩০ জুন, ২০২২ ০৫:০৩ | পড়া যাবে ১ মিনিটে



ফের মা হলেন ন্যান্‌সি

নাজমুন মুনিরা ন্যান্‌সি

জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্‌সি আবারও মা হয়েছেন। বুধবার বিকেল ৪টার দিকে রাজধানীর ইউনিভার্সেল মেডিক্যাল কলেজ হাসপাতালে কন্যাসন্তানের জন্ম দেন তিনি। এটি ন্যান্‌সির তৃতীয় কন্যাসন্তান। রোদেলা ও নায়লা নামে ন্যান্‌সির আরো দুটি কন্যাসন্তান রয়েছে।

বিজ্ঞাপন

হাসপাতাল কর্তৃপক্ষ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বুধবার বেলা সোয়া তিনটায় অস্ত্রোপচারের মাধ্যমে কন্যাসন্তানের জন্ম দেন ন্যান্‌সি। তিনি হাসপাতালের স্ত্রীরোগ ও প্রসূতিবিদ্যা বিভাগের প্রধান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) অধ্যাপক আঞ্জুমান আরা বেগমের তত্ত্বাবধানে ছিলেন।

গত বছরের আগস্টের শেষ সপ্তাহে পারিবারিক আয়োজনে গীতিকার মহসিন মেহেদীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন নাজমুন মুনিরা ন্যান্‌সি।

মহসিন মেহেদী অডিও প্রযোজনাপ্রতিষ্ঠান অনুপম মিউজিকের চিফ অপারেটিং অফিসার (সিওও) হিসেবে কর্মরত। তাঁর লেখা কয়েকটি গানও প্রকাশিত হয়েছে।

গত বছরের এপ্রিলে এক ফেসবুক স্ট্যাটাসে দ্বিতীয় স্বামী নাজিমুজ্জামান জায়েদের সঙ্গে একসঙ্গে থাকছেন না বলে জানান ন্যান্‌সি। নাজমুন মুনিরা ন্যান্‌সি ২০০৬ সালে ভালোবেসে বিয়ে করেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে।  



সাতদিনের সেরা