kalerkantho

বৃহস্পতিবার । ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯ । ১২ মহররম ১৪৪৪

অভিনেত্রী মীনার স্বামী মারা গেছেন

বিনোদন ডেস্ক   

২৯ জুন, ২০২২ ১৩:১৮ | পড়া যাবে ২ মিনিটে



অভিনেত্রী মীনার স্বামী মারা গেছেন

মীনা ও বিদ্যাসাগর

ভারতের তামিল অভিনেত্রী মীনার স্বামী বিদ্যাসাগর মারা গেছেন। জানা গেছে, ফুসফুসে নানা ধরনের সংক্রমণ ও জটিলতা নিয়ে গত কয়েক মাস ধরেই হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।

তামিলনাড়ুর চেন্নাইয়ে একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রীর স্বামী। বেঙ্গালুরুর বাসিন্দা বিদ্যাসাগর পেশায় একজন ব্যবসায়ী ছিলেন।

বিজ্ঞাপন

২০০৯ সালে অভিনেত্রীর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। নয়নিকা নামের একটি কন্যাসন্তান রয়েছে তাদের।

অভিনেতা শরৎ কুমার বিদ্যাসাগরের মৃত্যুসংবাদ নিজের টুইটারে শেয়ার করেছেন । বহু ছবিতে মীনার সঙ্গে অভিনয় করেছেন তিনি। লিখেছেন, অভিনেতা মীনার স্বামী বিদ্যাসাগরের অকালমৃত্যুর খবর শুনে মর্মাহত, মীনা এবং তার পরিবারের নিকটাত্মীয়দের প্রতি রইল আমাদের পরিবারের আন্তরিক সমবেদনা, তাঁর আত্মা শান্তিতে থাকুক।

অভিনেত্রী মীনা অভিনয়জগতে একজন শিশুশিল্পী হিসেবে যাত্রা শুরু করেছিলেন। কাজ করেছেন দক্ষিণ ভারতের বহু সুপারস্টারের সঙ্গে। বহু হিট ছবি উপহার দিয়েছেন দর্শককে।  

মালয়লাম সিনেমা ‘দৃশ্যম ১’ ও ‘দৃশ্যম ২’তে সাফল্য পেয়েছেন। তাঁকে শেষবার দেখা গিয়েছিল তেলুগু ছবি ‘সান অব ইন্ডিয়া’তে। মায়ের পদাঙ্ক অনুসরণ করে মেয়ে নয়নিকাও অভিনয় জগতে ধীরে ধীরে আত্মপ্রকাশ করছে। ইতোমধ্যেই সুপারহিট দক্ষিণী ছবি ‘থেরি’-তে কাজ করেছে সে।

সূত্র : এনডিটিভি, ইন্ডিয়ান এক্সপ্রেস



সাতদিনের সেরা