kalerkantho

শুক্রবার । ১২ আগস্ট ২০২২ । ২৮ শ্রাবণ ১৪২৯ । ১৩ মহররম ১৪৪৪

হলিউড নায়িকার শুভেচ্ছা পেলেন হবু মা আলিয়া

বিনোদন ডেস্ক   

২৮ জুন, ২০২২ ১৯:০৮ | পড়া যাবে ২ মিনিটে



হলিউড নায়িকার শুভেচ্ছা পেলেন হবু মা আলিয়া

আলিয়া ও গ্যাল

বিয়ের দু’মাস কাটতে না কাটতেই সুখবর দিলেন রণবীর-আলিয়া জুটি। সোমবার সকালেই নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ছবি দিয়ে জানালেন আলিয়া যে তিনি মা হতে যাচ্ছেন।  

এ খবর প্রকাশ্যে আসার পর থেকেই শুভেচ্ছা জানিয়েছে কাপুর দম্পতিকে। এবার হলিউডি শুভেচ্ছা পেলেন আলিয়া।

বিজ্ঞাপন

সবাই জানেন ‘হার্ট অব স্টোন’এর মাধ্যমে হলিউডে অভিষেক হতে যাচ্ছে আলিয়ার। গ্যাল গ্যাডট এর সঙ্গে কাজ করেছেন তিনি এই ছবিতে। এদিন আলিয়ার এই সুখবর শেয়ার করার পর তাঁকে শুভেচ্ছা জানান এই অভিনেত্রী। আলিয়ার পোস্টে হার্ট ইমোজি দিয়ে ভালোবাসা ও শুভেচ্ছায় ভরিয়েছেন তিনি।  

টম হার্পারের ছবি হার্ট অব স্টোন এ কাজ করতে চলেছেন গ্যাল গ্যাডটের সঙ্গে আলিয়া। এই ছবির মাধ্যমেই হলিউডে অভিষেক করছেন তিনি। ছবিতে দেখা যাবে জেমি ডোরনানকে। নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি। এই ছবির জন্য লন্ডনে অনেকগুলো দিন কাটিয়েছেন আলিয়া। সোশ্যাল মিডিয়ায় লন্ডনে থাকার দিনগুলো শেয়ার করেছেন তিনি।  

বিয়ের পরেই মাত্র কয়েকদিনের ছুটি নিয়েই ছবির শুটিংয়ে ফিরেছিলেন আলিয়া। মে মাসে শেষ করেন হলিউডের ছবির কাজ। সঙ্গে করেছেন ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’ এর শুটিং যার কাজ প্রায় ৮০ শতাংশ হয়ে এসেছে। শুটিং করার সময় অতিরিক্ত সতর্কতা অবলম্বন করেই কাজ করেছেন আলিয়া এমনতাই জাআন গিয়েছিল।  

শুধু তাই নয় জুলাইয়ে ছবির শুটিং পুরোপুরি শেষ করবেন তিনি এমনটাই জানা যাচ্ছে। সেভাবেই সমস্তটা প্ল্যান করেছেন অভিনেত্রী। যাতে তাঁর গর্ভাবস্থায় ছবির শুটিং যেন পিছিয়ে না যায়।



সাতদিনের সেরা