kalerkantho

শনিবার । ২০ আগস্ট ২০২২ । ৫ ভাদ্র ১৪২৯ । ২১ মহররম ১৪৪৪

আমির খানের সঙ্গে নেচেছেন, বিশ্বাস করতে পারছেন না অক্ষরা

বিনোদন ডেস্ক   

২৮ জুন, ২০২২ ১৮:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



আমির খানের সঙ্গে নেচেছেন, বিশ্বাস করতে পারছেন না অক্ষরা

অক্ষরা, আমির খানের সঙ্গে নাচ

আগামী ১১ আগস্ট মুক্তি পাবে আমির খান অভিনীত চলচ্চিত্র ‘লাল সিং চাড্ডা’। কয়েক বছর পর ‘মি. পারফেকশনিস্ট’ আসছেন। সত্যিই ভক্তদের উত্তেজনা বাড়িয়ে দিয়েছে এই ছবি। এই ছবি মুক্তির জন্য গভীর আগ্রহে রয়েছেন আমির খানের ভক্তরা।

বিজ্ঞাপন

ছবির ট্রেইলার এবং দুটি গান ইতিমধ্যে মুক্তি পেয়েছে। ছবিতে আমির খানের বিপরীতে অভিনয় করছেন কারিনা কাপুর।

ছবি মুক্তির কয়েক মাস আগেই আমিরকে ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংয়ের সঙ্গে লাল সিং চাড্ডা ট্র্যাকে নাচতে দেখা গেল। অরিজিৎ সিং ও প্রীতমের রোমান্টিক ট্র্যাক ‘ফির না এইসি রাত আয়েগি’তে এই জুটি  আয়োজন করে নাচলেন, আবার ব্যালের তালে তালে।  

রবিবার আমির খানের সঙ্গে দেখা করেছিলেন অক্ষরা। আর সেখানেই কথার ফাঁকে ফাঁকে আমিরের সঙ্গে নাচার সুযোগ পেলেন ভোজপুরি অভিনেত্রী। অক্ষরা সিংয়ের কাছে আমিরের সঙ্গে নাচ যেন স্বপ্ন সমতুল্য। এ কথা অভিনেত্রী নিজেই জানিয়েছেন। সম্প্রতি এই ভিডিওটি শেয়ার করে অক্ষরা লিখেছেন, ‘আমার একটি স্বপ্ন সত্যি হয়েছে! ধন্যবাদ আমির স্যারকে এমন একটি দিন তৈরি করার জন্য, যা আমি কখনোই ভুলতে পারব না!’

একটি ছবি শেয়ার করে নায়িকা লিখেছেন, ‘এমন প্রতিভাবান মনের সঙ্গে দেখা করাও আমার কাছে সম্মানের! আমরা যে, প্রথমবার দেখা করেছি সেটা মোটেও মনে হয়নি। সবার প্রিয় আমির স্যারের সঙ্গে কাটানো আমার জীবনের সেরা সময়। আমরা একসঙ্গে অনেক মজা করেছি, তার জন্য আপনাকে ধন্যবাদ। ’

‘লাল সিং চাড্ডা’ অদ্বৈত চ্যাভান পরিচালিত টম হ্যাংকসের হলিউড ফিল্ম ফরেস্ট গাম্পের অফিশিয়াল হিন্দি রূপান্তর। যেখানে অভিনয় করছেন আমির খান, কারিনা কাপুর খান, নাগা চৈতন্য এবং মোনা সিং। ‘লাল সিং চাড্ডা’ ১১ আগস্ট ২০২২-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।



সাতদিনের সেরা