kalerkantho

বৃহস্পতিবার । ১১ আগস্ট ২০২২ । ২৭ শ্রাবণ ১৪২৯ । ১২ মহররম ১৪৪৪

মানবপাচার আইনের মামলায় সংগীতশিল্পী ইভার আগাম জামিন

নিজস্ব প্রতিবেদক   

২৮ জুন, ২০২২ ১৭:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



মানবপাচার আইনের মামলায় সংগীতশিল্পী ইভার আগাম জামিন

মানবপাচার প্রতিরোধ ও দমন আইনের মামলায় সংগীতশিল্পী ইভা আরমানকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট। মঙ্গলবার বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি মোহাম্মদ সেলিমের হাইকোর্ট বেঞ্চে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাকে জামিন দিয়ে আত্মসমর্পণের নির্দেশ দেন।

আদালতে তার আবেদনের পক্ষে শুনানি করেন আইনজীবী এ বি এম আলতাফ হোসেন ও অর্পণ চক্রবর্তী। রাষ্ট্রপক্ষে ছিলেন সহকারী অ্যাটর্নি জেনারেল মো. মিজানুর রহমান।

বিজ্ঞাপন

আইনজীবী অর্পণ চক্রবর্তী কালের কণ্ঠকে বলেন, ছয় সপ্তাহের আগাম জামিন দিয়ে আদালত ইভা আরমানকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করতে নির্দেশ দিয়েছেন।

যোগসাজশে পতিতালয় স্থাপন, পরিচালনা, পতিতাবৃত্তিতে আহ্বান জানানোর অভিযোগ এনে গত ২৫ জুন পুলিশের পরিদর্শক মো. আবুল হাসান গুলশান থানায় এ মামলা করেন। মামলার প্রধান আসামি করা হয়েছে জামালপুরের মেলান্দহ থানার করানিয়ার পাড়া গ্রামের রফিকুল হায়দার মোহাম্মদ সিরাজউদ্দৌলাকে। অন্য আসামিরা হলেন ঝালকাঠি সদরের পালবাড়ী গ্রামের অসীম কুমার পাল, নোয়াখালীর বেগমগঞ্জ থানার রফিকপুর গ্রামের ইয়াসমিন আক্তার নিঝুম, কুমিল্লার মুরাদনগরের ধামগড় গ্রামের শ্রাবণী আক্তার মুক্তা, ময়মনসিংহের ধোবাউড়ার ভালুকাপাড়ার রুনা মড়ং, পিরোজপুরের মঠবাড়িয়া থানার মিরুখালী গ্রামের রোকেয়া আক্তার মুন, নরসিংদীর রায়পুরা থানার বাশকালী গ্রামের লামিয়া আক্তার, ঢাকার বারিধারা এলাকার বাসিন্দা হাসিনা মমতাজ ও স্বরজিৎ নামের একজন। ইভা আরমানকে মামলায় ১০ নম্বর আসামি করা হয়েছে। মামলায় গুলমান-২-এর ‘এরোমা থাই স্পা’কে ঘটনাস্থল হিসেবে উল্লেখ করা হয়েছে।

গত বছর ১৯ সেপ্টেম্বর ব্যবসায়ী সোহেল আরমানকে বিয়ে করেছেন সংগীতশিল্পী ইভা রহমান। এর আগে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান মাহফুজুর রহমানকে বিয়ে করেন কণ্ঠশিল্পী ইভা। গত বছর ৪ জুন তাঁদের বিচ্ছেদ হয়।



সাতদিনের সেরা