kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

দক্ষিণী অভিনেতা প্রসাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিনোদন ডেস্ক   

২৭ জুন, ২০২২ ১৯:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



 দক্ষিণী অভিনেতা প্রসাদের ঝুলন্ত মরদেহ উদ্ধার

এনডি প্রসাদ

আবার ভারতের বিনোদন জগতে মৃত্যু। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অনাকাঙ্ক্ষিত মৃত্যু বাড়ছে। কিছুদিন আগেই দক্ষিণী ইন্ডাস্ট্রির দুজন মডেলের আকস্মিক মৃত্যুতে শোকের ছায়া ঘিরে রেখেছিল ইন্ডাস্ট্রিকে। এবার মৃতদেহ উদ্ধার হলো আরেক জনপ্রিয় মালায়ালাম অভিনেতা এনডি প্রসাদের।

বিজ্ঞাপন

তাঁর বয়স হয়েছিল মাত্র ৪৩ বছর। খবর টাইমস অব ইন্ডিয়ার।

জানা গেছে, কোচি কালামাসেরিতে তাঁর বাড়ির বাইরে একটি গাছে তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। ২৫ জুন তাঁকে মৃত ঘোষণা করা হয়েছে। এনডি প্রসাদের স্ত্রী ও দুই সন্তানকে নিয়েই ছিল সংসার।

তাঁর সন্তানরাই অভিনেতার লাশ খুঁজে পেয়েছিল বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যম। তারাই প্রসাদের আত্মহত্যার কথা প্রতিবেশীদের জানায়। এরপর পুলিশকে খবর দেয় প্রতিবেশীরা।

এনডি প্রসাদ বেশ কিছু মালায়ালম ছবিতে অভিনয় করেছিলেন, কিন্তু তাঁকে জনপ্রিয়তা দিয়েছিল 'অ্যাকশন হিরো বিজু' ছবিটি। তিনি পারিবারিক সমস্যার কারণেই আত্মহত্যা করতে পারেন বলে মনে করা হচ্ছে।

একজন পুলিশ কর্মকর্তা বলেছেন, তিনি কিছু মানসিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছিলেন। তাঁর স্ত্রীও কয়েক মাস ধরে তাঁর কাছ থেকে দূরে রয়েছেন। কয়েক দিন ধরেই বিষণ্নতা বোধ করছিলেন অভিনেতা। সে কারণেই আত্মহত্যার পথ বেছে নেন তিনি।

যদিও প্রসাদের বিরুদ্ধে এর আগে মাদক সেবনের অভিযোগ ছিল। ২০২১ সালে আবগারি বিভাগ তাঁর কাছ থেকে সিন্থেটিক ড্রাগ (২.৫ গ্রাম হাশিশ তেল এবং ১৫ গ্রাম গাঁজা) উদ্ধার করেছিল। এর পরেই প্রসাদকে গ্রেপ্তার করা হয়। এ ছাড়া তাঁর কাছ থেকে মারাত্মক অস্ত্রও উদ্ধার করা হয়েছিল।

চিকিৎসকরা ময়নাতদন্ত করার পর এনডি প্রসাদের মৃতদেহ তাঁর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছেন। এনডি প্রসাদ 'ইবা' এবং 'কারমানি'র মতো ছবিতেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তবে তিনি 'অ্যাকশন হিরো বিজু'তে একজন প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করে খ্যাতি অর্জন করেন, যে ছবিতে প্রধান ভূমিকায় ছিলেন নিভিন পাওলি।



সাতদিনের সেরা