kalerkantho

সোমবার । ১৫ আগস্ট ২০২২ । ৩১ শ্রাবণ ১৪২৯ । ১৬ মহররম ১৪৪৪

মধুচন্দ্রিমা থেকে ফিরেই শাহরুখের সঙ্গে কাজে ব্যস্ত নয়নতারা

অনলাইন ডেস্ক   

২৭ জুন, ২০২২ ১৭:১৯ | পড়া যাবে ২ মিনিটে



মধুচন্দ্রিমা থেকে ফিরেই শাহরুখের সঙ্গে কাজে ব্যস্ত নয়নতারা

শাহ্রুখ ও নয়নতারা

মধুচন্দ্রিমা থেকে ফিরেই কাজে যোগ দিলেন নয়নতারা। শাহরুখের সঙ্গে শুরু করলেন ‘জওয়ান’ সিনেমার শুটিং। আতলির পরিচালনায় এই ছবিতে দক্ষিণী ছবিতে এই প্রথম জুটি বাঁধছেন নয়নতারা।  

অন্যদিকে শহরুখেরও এটিই প্রথম দক্ষিণী ছবি।

বিজ্ঞাপন

এ ছবিতে শাহরুখের ফার্স্ট লুক প্রকাশ্যে এসেছে বেশ কিছুদিন আগেই। তা দেখেই রীতিমতো বিস্মিত ভক্তরা। এক্কেবারে অন্যভাবে ধরা দিয়েছেন কিং খান এই ছবিতে।

জানা গেছে, রবিবার থেকে শুরু হয়েছে এই ছবির শুটিং। জুলাইয়ের মাঝামাঝি পর্যন্ত চলবে শুটিং। মাঝখানে বিয়ের কারণে বেশ কিছুটা বিরতি নিলেও ফের কাজে মন দিয়েছেন অভিনেত্রী।  

উল্লেখ্য, চলতি মাসেইও ভিগনেশ শিবানের সঙ্গে চার হাত এক হয় নয়নতারার। বিয়েতে নিমন্ত্রিত ছিলেন কিং খানও। কথা রেখেছেন নয়নতারাও। হানিমুন থেকে ফিরে সোজা মুম্বাইয়ে ল্যান্ড করেছেন তিনি আর সঙ্গে সঙ্গে শুরু করেছেন ছবির কাজ।

সম্প্রতি ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ভাইরাল হয়েছে নয়নতারা ও ভিগনেশের থাইল্যান্ডের মধুচন্দ্রিমার বেশ কিছু ছবি, যা তাদের ভক্তদের মন কেড়ে নিয়েছে। অন্যদিকে করোনা থেকে সেরে উঠেই সহ-অভিনেত্রীর বিয়েতে যোগ দিতে পৌঁছে গিয়েছিলেন শাহরুখ। যদিও তা নিয়ে কম জল ঘোলা হয়নি।  

অনেকেই প্রশ্ন তুলেছিলেন, এই ক'দিনে কী করে কমে গেল তার অসুস্থতা? অনেকে আবার বলেছিলেন, দক্ষিণী ছবির বক্স অফিস কালেকশনের কাছে যেভাবে মাথা নিচু করেছে বলিউড তাতে তার হৃত গৌরব পুনরুদ্ধারের জন্যই এবার সাউথে গেছেন শাহরুখ। শুধু তা-ই নয়, সম্প্রতি ইন্ডাস্ট্রিতে ৩০ বছর সম্পূর্ণ করেছেন তিনি। শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সাধারণ মানুষ  ও বলিউডের শুভাকাঙ্ক্ষীরা।



সাতদিনের সেরা