kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

হাজার হাজার বন্যার্ত পরিবারের পাশে দাঁড়ানো তাশরীফ খেলেন ধমক!

বিনোদন প্রতিবেদক   

২৪ জুন, ২০২২ ১৬:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



হাজার হাজার বন্যার্ত পরিবারের পাশে দাঁড়ানো তাশরীফ খেলেন ধমক!

তাশরীফ

সিলেটে রাতে চা খেতে গিয়ে পুলিশের ধমক খেয়েছেন বন্যার্তদের পাশে দাঁড়ানো আলোচিত তরুণ কণ্ঠশিল্পী তাশরীফ। এই অভিজ্ঞতা বেশ তিক্তকর উল্লেখ করে ফেসবুকে ভিডিও মাধ্যমে জানিয়েছেন এই তরুণ। জানিয়েছেন অভিজ্ঞতার কথা।  

ওই ভিডিওতে তাশরীফ বলেন, ‘আমি একটা ইন্সিডেন্টের কথা শেয়ার করি।

বিজ্ঞাপন

এটা আমার মনের ভেতর থেকে যাইতেছে না। মারাত্মক রকম একটা ব্যাড বাজ খেয়েছি আমি। সারা দিন কাজ করার পর গতকাল আড়াইটার দিকে সিলেটের একটি জায়গায় আমরা লাল চা খাচ্ছিলাম। এরপর পুলিশের একটা গাড়ি আসলো। পুলিশের একজন অফিসার মোটামুটি ধমকের স্বরেই বললেন, আপনারা কোথাকার? এখানে কী করতেছেন? আমি বললাম, স্যার আমরা এখানে ত্রাণ দিতে এসেছি ঢাকা থেকে। আপনাদের সিলেটের জন্যই কাজ করতেছি। আমরা চা খেয়ে এখান থেকে চলে যাবো। এরপর আমাকে সরাসরি ধমক দেওয়া হয়েছে। আমাকে বলা হয়েছে চলে যান এখান থেকে। ’

দুর্বব্যবহার করা হয়েছে উল্লেখ করে তাশরীফ “এরপর আমি তাকে বলেছি, স্যার দয়া করে কোনো নাগরিককে এভাবে ধমক দেবেন না। সিলেট বিপদে আছে। আমরা সিলেটের জন্য কাজ করতে আসছি। আমরা এখানে চুরিচামারি করতে আসিনি। আমি উনাকে রিকুয়েস্ট করে বলেছি, স্যার চায়ের কাপটা শেষ করে আমি চলে যাবো। তারপর আমাকে কী বলা হয়েছে শোনেন―তখন আমাকে আঙুল তুলে বলা হয়েছে, ‘এখন তো ভালো করে বলেছি এরপর খারাপ করে বলব। এক্ষুনি চলে যান এখান থেকে। ’ এই কথাটা শোনার পর আমি একটা শব্দও করি নাই। ”

তাশরীফ বলেন, ‘স্যার দয়া করে এই সময়টাতে আপনারা একটু পাশে দাঁড়াইয়েন। আমাদেরকে পারলে একটু সাহস দিয়েন। আমাদের সাহসটা খুব দরকার। আপনারা সাথে থাকলে আমাদের মন, আমাদের কাঁধটা অনেক ভারী হয়ে যায়। ’

তাশরীফ ফেসবুক লাইভ করে দেড় কোটি টাকা উত্তোলন করেছেন বন্যার্তদের জন্য। সেই টাকা দিয়ে তিনি হাজার হাজার পরিবারের পাশে খাবার নিয়ে ছুটে যাচ্ছেন।



সাতদিনের সেরা