kalerkantho

শুক্রবার । ১৯ আগস্ট ২০২২ । ৪ ভাদ্র ১৪২৯ । ২০ মহররম ১৪৪৪

কিয়ারার গোপন তথ্য ফাঁস!

বিনোদন ডেস্ক   

২৪ জুন, ২০২২ ১৬:১৭ | পড়া যাবে ২ মিনিটে



কিয়ারার গোপন তথ্য ফাঁস!

কিয়ারা আদভানি

সিদ্ধার্থ মালহোত্রা আর কিয়ারা আদভানির সম্পর্ক এখন বলিউডের সর্বত্র। ২০২১ সাল থেকেই একসঙ্গে আছেন তাঁরা। অনেকবার একসঙ্গে হাজির হয়ে নিজেদের সম্পর্কের আভাস দিয়ে গিয়েছেন, যদিও মুখে স্বীকার করেননি কখনোই। তবে কিয়ারা অবশেষে মেনে নিলেন তাঁর ফোনের স্পিড ডায়েলে রয়েছে সিদ্ধার্থ মলহোত্রার ফোন নম্বর।

বিজ্ঞাপন

২০২১ সালে ‘শেরশাহ’ ছবিতে একসঙ্গে কাজ করেন সিদ্ধার্থ আর কিয়ারা। এরপর কখনো বলিউড পার্টি, কখনো ইভেন্ট আবার কখনো ঘুরতে গিয়েছেন একসঙ্গে। মাঝে শোনা গিয়েছিল ব্রেকআপ হয়ে গেছে দুজনের। যদিও পরে নিজেদের সমস্যা মিটিয়ে ফের একসঙ্গে হয়ে যান দুই তারকা বলেই বিশ্বাস। আরো পড়ুন : ‘সেরা বউ হবে কিয়ারা’, দাবি নীতুর! বিয়ে নাকি সামনে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে?

‘যুগ যুগ জিও’ ছবির প্রোমোশনেই বরুণের কাছে জানতে চাওয়া হয় কিয়ারার ফোনের স্পিড ডায়েলে কার ফোন নম্বর রয়েছে। আর এতে সময় নষ্ট না করেই বরুণ জানিয়ে দেয় সিদ্ধার্থের নাম। কিয়ারা এই কথার জবাবে বলেন, তাঁর ম্যানেজারের নম্বরও আছে স্পিড ডায়েলে। সঙ্গে হালকা হাসি দিয়ে সম্মতি দেন সিদ্ধার্থের নামেও।  

বক্স অফিসে ভালো ফল করেছে কিয়ারার শেষ ছবি ‘ভুল ভুলাইয়া ২’। মুক্তির অপেক্ষায় বরুণ ধাওয়ানের সঙ্গে ‘যুগ যুগ জিও’। রোহিত শেট্টির নতুন ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এ দেখা মিলবে সিদ্ধার্থের। এ ছাড়া পাইপলাইনে আছে ‘থ্যাঙ্ক গড’, ‘মিশন মজনু’, ‘যোদ্ধা’।



সাতদিনের সেরা