kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

মাদক গ্রহণ করে গ্রেপ্তার শক্তি কাপুরের ছেলে

অনলাইন ডেস্ক   

১৩ জুন, ২০২২ ১৯:৪৭ | পড়া যাবে ২ মিনিটে



মাদক গ্রহণ করে গ্রেপ্তার শক্তি কাপুরের ছেলে

বাবা শ্রদ্ধা কাপুর ও বোন শ্রদ্ধা কাপুরের সঙ্গে সিদ্ধান্ত কাপুর

মাদক গ্রহণের অভিযোগে বলিউড অভিনেতা শক্তি কাপুরের ছেলে এবং অভিনেত্রী শ্রদ্ধা কাপূরের ভাই সিদ্ধান্ত কাপুরকে গ্রেপ্তার করল পুলিশ। কর্নাটকের বেঙ্গালুরুতে একটি রেভ পার্টিতে পুলিশি অভিযান চলাকালীন গ্রেপ্তার হন সিদ্ধান্ত। তার সঙ্গে ওই পার্টি থেকে আরও ছয় জনকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে বেঙ্গালুরু পুলিশ।

রবিবার রাতে বেঙ্গালুরুর একটি নামী হোটেলের পাবে ওই রেভ পার্টির আসর বসেছিল বলে  জানা গেছে।

বিজ্ঞাপন

 

বেঙ্গালুরু পুলিশ জানিয়েছে, সিদ্ধান্ত সেখানে আমন্ত্রিত ছিলেন ডিজে হিসেবে। তবে তিনিও ওই পার্টি চলাকালীন মাদক নিয়েছিলেন বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। পরে সিদ্ধান্তকে গ্রেপ্তার করে মাদকের পরীক্ষা করানো হলে রিপোর্ট পজিটিভ আসে।

এ প্রসঙ্গে এক সর্বভারতীয় সংবাদ সংস্থা শক্তির প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি ওই সংবাদ সংস্থাকে বলেন, ‘‘আমি একটাই কথা বলতে পারি, এটা সম্ভব নয়। ’’

উল্লেখ্য, ২০২০ সালে শক্তির কন্যা শ্রদ্ধাকেও মাদক মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় মাদক নিয়ন্ত্রক সংস্থা। সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় তখন বলিউডে মাদকচক্র নিয়ে তদন্ত শুরু করেছিল কেন্দ্রীয় সংস্থাটি।

এর আগে ২০২১ সালের ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি বিলাসবহুল প্রমোদতরিতে অভিযান চালিয়ে ১০ জনকে আটক করেন ভারতের এনসিবির কর্মকর্তারা। সেখানে বলিউড-বাদশাহ শাহরুখপুত্র আরিয়ান খানও গ্রেপ্তার হয়েছিলেন।



সাতদিনের সেরা