kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

এবার ফারহানের নায়িকা পড়শী

বিনোদন প্রতিবেদক   

৭ জুন, ২০২২ ১৯:০৭ | পড়া যাবে ২ মিনিটে



এবার ফারহানের নায়িকা পড়শী

মুশফিক ফারহান ও পড়শী

গত ঈদে অভিনয় করে আলোচিত হয়েছেন কণ্ঠশিল্পী পড়শী। এবার মুশফিক ফারহানের বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন তিনি। ফারহান-পড়শী একসঙ্গে পর্দায় আসছেন ‘শাদি মোবারক’ নাটকে। এটি নির্মাণ করছেন মাহমুদ মাহিন।

বিজ্ঞাপন

ফারহান নীরিক্ষণধর্মী কাজ করতে চান, এমনটাই জানিয়েছিলেন গত ঈদে। এবারও সে পথেই হাঁটছেন। কথার সঙ্গে কাজের প্রমাণ মিলেছে গেল ঈদে। ব্যতিক্রমী গল্প দিয়ে তিনি অন্যদের তুলনায় এগিয়ে ছিলেন ঈদে। তাঁর নাটকের ভিউও এগিয়ে।

‘শাদি মোবারক’ প্রসঙ্গে মুশফিক ফারহান বললেন, ‘অ্যারেঞ্জ ম্যারেজের পরে রোমান্সের কিছু বিষয় দেখা যাবে। নাটকের শেষে একটি সচেতনতামূলক বার্তাও থাকবে। এমন গল্প ও আমার উপস্থিতি দুটোতেই নতুনত্ব আছে। ’

পড়শীর সঙ্গে অভিনয় প্রসঙ্গে মুশফিক ফারহান বলেন, ‘‘পড়শী কাজের প্রতি ডেডিকেটেড এবং সিনসিয়ার। ভালো করার দারুণ চেষ্টা ও আগ্রহ আছে তার মধ্যে এবং সে খুব ভালো অভিনয় করছে। আমার বিশ্বাস, ঈদে দর্শকদের ‘শাদি মোবারক’ দেখে ভালো লাগবে এবং অন্য রকম ধাঁচের একটি গল্পের নাটক দেখতে পাবেন। ’’

জানা গেছে, এটি একটি পারিবারিক নাটকীয়তার গল্প। একজন প্রবাসী দেশে ফেরা, বিয়ে এবং দাম্পত্যজীবনের বিভিন্ন খুঁটিনাটি বিষয় কেন্দ্র করে গল্প এগিয়েছে। ফারহান-পড়শী ছাড়াও ২০ জনের মতো শিল্পী এতে অভিনয় করছেন।

নাটকটির শুটিং চলছে ঢাকার অদূরে মাওয়াতে। আসন্ন ঈদে সুলতান এন্টারটেইনমেন্টের ইউটিউবে নাটকটি প্রকাশিত হবে। প্রচারিত হবে টেলিভিশনেও।

পড়শী এর আগেও অভিনয় করেন। সুপারস্টার শাকিব খানের সঙ্গে ‘মেন্টাল’ ছবিতে অভিনয় করেছিলেন। গত ঈদে সাজিন আহমেদ বাবুর ‘মারিয়া ওয়ান পিস’ নাটকেও দেখা গিয়েছিল এই কণ্ঠশিল্পীকে।



সাতদিনের সেরা