kalerkantho

রবিবার । ১৪ আগস্ট ২০২২ । ৩০ শ্রাবণ ১৪২৯ । ১৫ মহররম ১৪৪৪

মাদক মামলায় বেকসুর খালাস আরিয়ান

বিনোদন ডেস্ক   

২৭ মে, ২০২২ ১৫:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



মাদক মামলায় বেকসুর খালাস আরিয়ান

আরিয়ান খান

মাদককাণ্ডে গত বছর দীর্ঘ ২৮ দিন জেল খাটা শাহরুখপুত্র আরিয়ান খান নির্দোষ। তাঁকে বেকসুর খালাস দিয়েছ ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)।

অবশেষে চূড়ান্ত জয় এলো খান পরিবারের পক্ষেই।   শুক্রবার (২৭ মে) ভারতের নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তাকে মামলা থেকে সম্পূর্ণভাবে খালাস করে দিয়েছে।

বিজ্ঞাপন

২০২১ সালের ২ অক্টোবর রাতে মুম্বাই থেকে গোয়াগামী এক প্রমোদতরি থেকে আটক করা হয় আরিয়ানকে। মাঝরাতে ঘটা ওই কাণ্ডে নড়েচড়ে বসে গোটা দেশ। এর পরের দিন গ্রেপ্তার দেখানো হয় আরিয়ানকে। নিম্ন আদালত বারবার তার জামিন আবেদন খারিজ করে দেন। ফলে অনেক দিন জেলও খাটতে হয়েছে কিং খানের ছেলেকে।

পরে ৩১ অক্টোবর মুম্বাই আদালত আরিয়ানকে জামিন দেন। জেল থেকে বের হয়ে বাড়িতে ফিরলেও অনেকটা আড়ালেই আছেন তিনি। মাঝে শুধু আইপিএলের নিলামে উপস্থিত হয়েছিলেন।

প্রমোদতরির ওই ঘটনায় মোট ১৯ জনকে গ্রেপ্তার করেছিল সমীর ওয়াংখেড়ের নেতৃত্বাধীন এনসিবির দল। প্রধান তিন অভিযুক্ত ছিলেন আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধমেচা।

মামলা চলাকালীন বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য উঠে আসে। আরিয়ানের কাছে মাদক না থাকা সত্ত্বেও কেন তাকে গ্রেপ্তার করা হয়, সেটা নিয়ে উঠেছিল প্রশ্ন। এমনকি এনসিবির ঘুষ নেওয়ার কথাও শোনা যায়। রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে অনেক তারকাও দাবি করেন, শাহরুখের ছেলেকে ফাঁসানো হয়েছে।



সাতদিনের সেরা