kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

অল্পের জন্য প্রাণে বাঁচলেন অনন্যা

বিনোদন প্রতিবেদক   

২৬ মে, ২০২২ ১৮:০৭ | পড়া যাবে ২ মিনিটে



অল্পের জন্য প্রাণে বাঁচলেন অনন্যা

অনন্যা গুহ

বিপদ যেন পিছু ছাড়ছেই না। 'মিঠাই'-এর অভিনেত্রী অনন্যা গুহ বৌবাজার থেকে টালিগঞ্জের স্টুডিওপাড়ায় যাওয়ার সময় দুর্ঘটনার কবলে পড়েন। রাস্তার পাশের একটি গাছ উপড়ে পড়ে তাদের গাড়ির ওপর। এ ঘটনায় ব্যাপক ক্ষতি হয় অনন্যার গাড়িটির।

বিজ্ঞাপন

তবে অভিনেত্রী বা তার বাবার কোনো রকম আঘাত লাগেনি। গাড়ির দরজা খুলে তাদের সঙ্গে সঙ্গে উদ্ধার করে স্থানীয়রা।

খবর পেয়েই দুর্ঘটনাস্থলে পৌঁছয় কলকাতা পুলিশ। আসে বিপর্যয় মোকাবেলা বাহিনীও। গাছটি কেটে সরিয়ে দেওয়া হয়েছে। হিন্দুস্তান টাইম জানায়, ঝড়ের কারণে গাছের গোড়া আলগা হয়ে যাওয়াতেই সেটি উপড়ে পড়েছে। দুর্ঘটনার জেরে সাময়িকভাবে সন্ত্রস্ত হয়ে পড়েন অনন্যা। গাড়ির বাইরে বের করে আনার পর অভিনেত্রীর চোখেমুখে আতঙ্কের ছাপ ছিল স্পষ্ট। তবে কিছুক্ষণের মধ্যেই ধাতস্থ হয়ে শুটিং সেটে পৌঁছান অভিনেত্রী।

ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই জানান, একদম সুস্থ রয়েছেন তিনি। অনন্যা লিখেছেন, ‘আমি এবং আমার বাবা একদম সুস্থ রয়েছি। কারো কোনো  আঘাত লাগেনি। সকলকে ধন্যবাদ আমাদের কথা ভাবার জন্য়। দয়া করে ভুয়া খবর ছড়াবেন না। আমি একদম ঠিক আছি এবং মিঠাই আর লক্ষ্মী কাকিমা সুপারস্টারের শুটিং করছি। ’

কলকাতার বাংলা টেলিভিশন দুনিয়ার পরিচিত নাম অনন্যা। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের সুবাদে পরিচয় অনন্যার। মুন্নির চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। আপাতত জি বাংলারই দুটি সিরিয়ালে দেখা যাচ্ছে তাকে, 'লক্ষ্মী কাকিমা সুপারস্টার' এবং 'মিঠাই'।  

কয়েক দিন আগেই 'মিঠাই' সেটের ওপর ছাদ ভেঙে পড়ে। এতে সেটের অনেকেই আহত হন।



সাতদিনের সেরা