kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

১৭ বছর একসঙ্গে ছিলেন, দুই সন্তান হওয়ার পর বিয়ে

অনলাইন ডেস্ক   

২৬ মে, ২০২২ ১৩:২১ | পড়া যাবে ২ মিনিটে



১৭ বছর একসঙ্গে ছিলেন, দুই সন্তান হওয়ার পর বিয়ে

হানসাল মেহতা ও সাফিনা হোসেন

দীর্ঘ ১৭ বছর ধরে তারা একসঙ্গে বসবাস করে আসছেন, তাদের দুটি সন্তানও রয়েছে। অথচ বিয়ে করলেন এখন। ব্যতিক্রম এই উদাহরণ রচনা করলেন বলিউডের খ্যাতিমান নির্মাতা হানসাল মেহতা। ১৭ বছরের লিভ-ইন সঙ্গী সাফিনা হোসেনকে বিয়ে করেছেন তিনি।

বিজ্ঞাপন

বুধবার (২৫ মে) সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে নির্মাতা নিজেই খবরটি জানিয়েছেন।

যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসকোতে ঘরোয়া আয়োজনে বিয়ে করেছেন হানসাল ও সাফিনা। বিশেষ মুহূর্তের কয়েকটি ছবি শেয়ার করে নির্মাতা টুইটারে লিখেছেন, ‘১৭ বছর পর আমরা বিয়ের সিদ্ধান্তটা নিয়েই ফেললাম। আমাদের দুই সন্তান রয়েছে। ছেলেরা বড় হয়েছে। আমাদের স্বপ্নকে ধাওয়া করছে তারা। এই সময়টাকেই আদর্শ বলে মনে হলো। ’

হানসাল মেহতা জানান, একেবারে পরিকল্পনা ছাড়াই কাজটি করেছেন তারা। তিনি বলেন, ‘এই পদক্ষেপও আচমকা এবং অপরিকল্পিত ছিল। তবে আমরা যে অঙ্গীকার নিয়েছি, তা সত্য। কথায় আছে, দিনশেষে ভালোবাসার জয় হয়। আর এ ক্ষেত্রেও সেটাই হয়েছে। ’

এর আগে মাত্র ২০ বছর বয়সে একটি বিয়ে করেছিলেন হানসাল মেহতা। তার ওই স্ত্রীর নাম সুনীতা। ওই সংসারে তিনি দুটি সন্তানের জনক হন।

সুনীতার সঙ্গে ডিভোর্সের পর সাফিনার প্রেমে পড়েন হানসাল। সাফিনা হলেন বলিউড অভিনেতা ইউসুফ হোসাইনের কন্যা। তাদের প্রেম গভীর হতে সময় লাগেনি। ভালোবেসে শুরু করেন একসঙ্গে বসবাস। টানা ১৭ বছর বসবাসের পর এবার সম্পর্কটিকে আইনি রূপ দিয়েছেন তারা।

হানসাল ও সাফিনার বিয়ের খবরে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের অনেক তারকা। এই তালিকায় আছেন রাজকুমার রাও, মনোজ বাজপায়ী, প্রতীক গান্ধী, হুমা কুরেশিসহ আরো অনেকে।

উল্লেখ্য, হানসাল মেহতা ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী নির্মাতা। তিনি ‘শহীদ’, ‘সিটিলাইটস’, ‘আলিগড়’, ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’, ‘ছালাং’-এর মতো সিনেমা নির্মাণ করেছেন। এ ছাড়া ভারতের অন্যতম জনপ্রিয় ও প্রশংসিত ওয়েব সিরিজ ‘স্ক্যাম ১৯৯২’ও বানিয়েছেন তিনি।



সাতদিনের সেরা