kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

আইনি ঝামেলায় শাহরুখ-অজয়-অমিতাভ-রণবীর!

অনলাইন ডেস্ক   

২১ মে, ২০২২ ১২:৩২ | পড়া যাবে ২ মিনিটে



আইনি ঝামেলায় শাহরুখ-অজয়-অমিতাভ-রণবীর!

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, অজয় দেবগন এবং রণবীর সিং- বলিউডের তিন প্রজন্মের এই চার সুপারস্টারের বিরুদ্ধে একই সঙ্গে পিটিশন দায়ের করা হয়েছে ভারতের বিহারের হাইকোর্টে। ভারতীয় গণমাধ্যমের খবরে এই তথ্য জানানো হয়েছে।

স্থানীয় গণমাধ্যম বলছে, সম্প্রতি বিহার হাইকোর্টে দায়ের হওয়া এক জনস্বার্থ পিটিশনে বলা হয়েছে, গুটখা এবং তামাকের প্রচার চালাচ্ছেন অমিতাভ, শাহরুখ, অজয় ও রণবীর। চার তারকাই বিভিন্ন পানমসলার বিজ্ঞাপনে যুক্ত ছিলেন।

বিজ্ঞাপন

তাঁদের দেখে যুবসমাজ উদ্বুদ্ধ হয়ে থাকে বলেই এই অভিযোগ।

জি-নিউজ বলছে, বেশ অনেক বছর ধরেই এক পানমসলা প্রস্তুতকারক সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর অজয় দেবগন। সম্প্রতি সেই ব্র্যান্ডের আরেক মুখ হয়েছেন শাহরুখও। বিগ বি নিজেও এক পানমসলা ব্র্যান্ডের বিজ্ঞাপনী মুখ হিসেবে চুক্তি সই করেন। তা নিয়ে শোরগোল শুরু হওয়ার পরেই সংস্থা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। কিন্তু তার পরও সেই বিজ্ঞাপন সম্প্রচারিত হওয়ায় ওই সংস্থার সঙ্গে আইনি লড়াই লড়ছেন অমিতাভ। একই সংস্থার সঙ্গে যুক্ত ছিলেন রণবীরও।

সংবাদমাধ্যমটি আরো বলছে, আদালতে এই মামলাটি দায়ের করেছেন সমাজকর্মী তামান্না হাশমি নামের একজন। তাঁর অভিযোগ, তারকাদের করা এই বিজ্ঞাপন সাধারণ মানুষকে ক্ষতিকর পণ্যগুলোর দিকে আরো আকৃষ্ট করছে। এ ক্ষেত্রে তারকারা তাঁদের জনপ্রিয়তার অপব্যবহার করছেন। তিনি চান এই চার সেলিব্রিটির বিরুদ্ধে এফআইআর করুক পুলিশ। সূত্র : জি-নিউজ।



সাতদিনের সেরা