kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

মনোনয়নপত্র দাখিল করলেন শমী কায়সার

বিনোদন প্রতিবেদক   

১৯ মে, ২০২২ ১৯:৫২ | পড়া যাবে ২ মিনিটে



মনোনয়নপত্র দাখিল করলেন শমী কায়সার

শমী কায়সার

ধানমণ্ডির ই-ক্যাব কার্যালয়ে একসঙ্গে মনোনয়নপত্র দাখিল করেছেন শমী কায়সার। অগ্রগামী দলের ব্যানারে আরো আটজন মনোনয়নপত্র দাখিল করেন।

শমী কায়সার ছাড়াও রয়েছেন মোহাম্মাদ আব্দুল ওয়াহেদ তমাল (কম্পিউটার জগৎ), মোহাম্মাদ সাহাব উদ্দিন (ডায়াবেটিস স্টোর), নাসিমা আক্তার (রিভারি), আসিফ আহনাফ (ব্রেকবাইট), মোহাম্মাদ সাইদুর রহমান (ডিজিটাল হাব), এম ডি রুহুল কুদ্দুস ছোটন (ফোকাস ফ্রেম), শাহরিয়ার হাসান (পেপার ফ্লাই) এবং সৈয়দা আম্বারীন রেজা (ফুডপান্ডা)।  

প্রার্থীদের মধ্যে প্রতিষ্ঠাতাকালীন পাঁচজন সদস্যসহ রয়েছেন প্রতিষ্ঠিত চার এনার্জেটিক সদস্য।

বিজ্ঞাপন

তাঁদের মধ্যে এক-তৃতীয়াংশই নারীসমাজের প্রতিনিধিত্ব করছে।

মনোনয়নপত্র দাখিল করে 'অগ্রগামী' দলনেতা শমী কায়সার বলেন, 'আজকে ই-ক্যাবে আসা প্রার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ এবং মনোনয়ন কেনার হিড়িকই বলে দিচ্ছে ই-ক্যাবের ভ্যালুয়েশন কোন পর্যায়ে উন্নীত হয়েছে। আশা করছি, ই-ক্যাবের অগ্রযাত্রাকে এগিয়ে নিতে সাধারণ ভোটাররা অভিজ্ঞ এবং এনার্জেটিক প্রতিনিধিত্বকে বেছে নিতে ভুল করবেন না। প্যানেলের প্রত্যেকেই নিজ নিজ ক্ষেত্রে যথেষ্ট যোগ্য। '

তিনি আরো বলেন, 'প্রত্যেক ই-কমার্স ব্যবসায়ীর যৌক্তিক দাবিগুলো অগ্রাধিকার পাবে। এ জন্য দায়িত্ব পাওয়ার পর আমরা সদস্য সম্মেলন করে সকল সদস্যকে নিয়ে বসে তাদের চাওয়া-পাওয়া এবং পরামর্শগুলো যাচাই-বাছাই করব । ই-কমার্স খাতের উন্নয়নে আমরা সকল সদস্যকে নিয়ে এগিয়ে যেতে চাই। '

প্রসঙ্গত, আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে ই-ক্যাবের ২০২২-২৪ দ্বিবার্ষিক কার্যনির্বাহী  কমিটি  নির্বাচনের ভোট। এর আগে চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে আগামী ৩০ মে। গত ১০ মে প্রকাশিত চূড়ান্ত ভোটার তালিকা অনুযায়ী এবারের নির্বাচনে ভোটার সংখ্যা ৭৯৫ জন। এবারের ই-ক্যাব নির্বাচনে বোর্ড চেয়ারম্যান আমিন হেলালী এবং দুই সদস্য আব্দুর রাজ্জাক ও বজলুর রহমান। বোর্ড সচিব হিসেবে আছেন আব্দুল আজিজ।



সাতদিনের সেরা