kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

বিমানবন্দর সড়কে শৌচাগারের খোঁজে অমিতাভ রেজা

অনলাইন ডেস্ক   

১৯ মে, ২০২২ ১৯:৩৭ | পড়া যাবে ২ মিনিটে



বিমানবন্দর সড়কে শৌচাগারের খোঁজে অমিতাভ রেজা

অমিতাভ রেজা চৌধুরী

বিমানবন্দর সড়কে শৌচাগারের খোঁজ চেয়ে ফেসবুকে পোস্ট দিয়েছেন আয়নাবাজি নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। আজ বৃহস্পতিবার ফেসবুক হ্যান্ডেলে এমন একটি পোস্ট দেওয়ার পর বেশ প্রতিক্রিয়া তৈরি হয়। অমিতাভ রেজা চৌধুরী ফেসবুক পোস্টে লেখেন, ‘এয়ারপোর্ট রোডে কি ভালো কোনো ওয়াশরুম আছে?’ 

তাঁর এই পোস্টে হোটেল রেডিসন ব্লু, রেলওয়ে স্টেশন, গলফ ক্লাব, হোটেল লা মেরিডিয়ানের নাম উল্লেখ করেছেন, যেসব জায়গায় ভালো 'ওয়াশরুম' রয়েছে।

শুধু শুধুই পোস্ট করেছেন এ বিষয়ে, এমনটা নয়।

বিজ্ঞাপন

গোতা বিমানবন্দর সড়ক আজ যানজটে পূর্ণ ছিল। অন্যান্য দিনের তুলনায় এই যানজট তীব্র আকার ধারণ করে। বৃহস্পতিবার সকালে তীব্র যানজটের কারণ বিমানবন্দর সড়কের একটি দুর্ঘটনা। এদিন ভোর সাড়ে তিনটার দিকে বিজয় সরণিতে বাস ও কাভার্ড ট্রাকের মধ্যে দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার কারণেই রাস্তার একটা পাশ অবরুদ্ধ হয়ে পড়ে। সকাল সোয়া ৯টার দিকে সড়ক থেকে কাভার্ড ভ্যানটি সরিয়ে নেওয়া হলেও গাড়ির চাপ কমতে আরো অনেক সময় লাগে।

অমিতাভ রেজা চৌধুরীও এদিন রাজধানীর এয়ারপোর্ট-বনানী সড়ক দিয়ে যাওয়ার পথে যানজটের কবলে পরেন। তখনই স্ট্যাটাসটি শেয়ার করেন তিনি। তার পোস্ট নিয়ে অনেকেই মজা করলেও সেখানে উঠে আসে ‘রাজধানীতে পাবলিক টয়লেট সংকট’-এর বিষয়টি।   

ওই স্ট্যাটাসের কিছুক্ষণ আগে যানজট নিয়ে আরো একটি পোস্ট শেয়ার দিয়েছেন তিনি। সেখানে লেখেন, ‘উত্তরা থেকে বনানী রাস্তায় আজকে অনেক মজা হচ্ছে। কেউ চাইলে ঘুরে যেতে পারেন। ’

এদিন এই নির্মাতার মতো অনেকেই যানজট নিয়ে স্ট্যাটাস দিয়েছেন। সেখানে অনেকে আবার বিজয় সরণী, মহাখালির দিকের সড়ক আজ এড়িয়ে যাবার পরামর্শ দেন।   

এদিকে, মুক্তির অপেক্ষায় অমিতাভ রেজার দ্বিতীয় সিনেমা ‘রিকশা গার্ল’। ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখক মিতালি পারকিনসের কিশোরসাহিত্য ‘রিকশা গার্ল’ অবলম্বনে নির্মিত হয়েছে এই চলচ্চিত্রটি। ‘নাইমা’ নামের এক কিশোরী’কে ঘিরে আবর্তিত হয়েছে সিনেমাটির গল্প।



সাতদিনের সেরা