kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

সুনেরাহর প্যারাসুটে ভেসে বেড়ানোর অভিজ্ঞতা!

বিনোদন প্রতিবেদক   

১৮ মে, ২০২২ ১৮:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



সুনেরাহর প্যারাসুটে ভেসে বেড়ানোর অভিজ্ঞতা!

পোখারায় সুনেরা বিনতে কামাল। সর্বডানের ছবিটি অন্য একটি প্যরাগ্লাইডিং এর

এই মুহূর্তে নেপালে ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল। বুধবার সকালেই ফেসবুক পেইজে লাইভ শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, নেপালের ঐতিহ্যবাহী গান গাইছেন স্থানীয় একজন শিল্পী। পাশে নাচছেন সতীর্থরা। ভিডিওতে দেখা যায়, সেখানে রয়েছেন কণ্ঠশিল্পী জেফার, অভিনেত্রী শেহতাজ মনিরা হাসেম, কণ্ঠশিল্পী প্রীতম।

বিজ্ঞাপন

ফেসবুকের ভিডিওতে দেখা যাচ্ছে নেপালের সেই ঐতিহ্যবাহী গানের সুরে নাচছেন সকলেই। এদিন সকালেই ইনস্টাগ্রামে পোস্ট করা আরেকটি ভিডিওতে দেখা যায় সুনেরাহ বিনতে কামাল লাইভে এসে পোখারার একটি সুবিস্তৃত তৃণভূমি দেখাচ্ছেন। সুনেরাহ জানালেন, মাত্রই তিনি প্যারাগ্লাইডিং করলেন। অদূরে একটি প্যারাসুটও পড়ে আছে, দেখা মিলল।

প্যারাসুটে ভেসে বেড়ানোর অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে সুনেরাহ বিনতে কামাল বলেন, 'এটি আমার জীবনের সবচেয়ে স্মরণীয় একটি মুহূর্ত। '

ওই লাইভে তিনি আশেপাশের প্যারাগ্লাইডিং এর দৃশ্য দেখাচ্ছিলেন, কিভাবে প্যারাসুটে করে মানুষজন নেমে আসছে সেটা দেখাচ্ছিলেন। আর নিজে কিভাবে নেমে এলেন সেটার ভিডিও তিনি এখনো হাতে পাননি বলেও জানালেন।  

সকালটা যে অদ্ভুত সুন্দরভাবে কাটালেন সে কথাও বললেন। মাঝে মধ্যেই লাইভে উঁকি দিয়ে যাচ্ছিলেন জেফার।  

সুনেরাহর আনন্দময় মুহূর্তটা আরো বেশি হয়ে গেছে। কেননা আগেরদিনই তাঁর অভিনীত মশারী স্বল্পদৈর্ঘ্যের জন্য সুখবর পেয়েছেন। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মশারি’ এসএক্সএসডব্লিউ ফিল্ম ফেস্টিভ্যালে ওয়ার্ল্ড প্রিমিয়ার ও আটলান্টা চলচ্চিত্র উৎসবে জুরি পুরস্কার পাওয়ার পর হলিউডের দুই এজেন্সির নজরে এসেছেন নুহাশ আহমেদ।

২২ মিনিট দৈর্ঘ্যের এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল ও অভিনেত্রী শীলা আহমেদের মেয়ে নাইরা ওনোরা সাইফ। যে কয়টি চলচ্চিত্র উৎসবে বিজয়ী স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র অস্কারের বাছাই পর্বে অংশ নেওয়ার সুযোগ পায় তার একটি আটলান্টা চলচ্চিত্র উৎসব।

এ খবরে ‘মশারি’র জন্য অস্কারের বাছাইপর্বে যাওয়ার সুযোগ রয়েছে বলে গেছে।  

View this post on Instagram

A post shared by Sunerah Binte Kamal (@sunerah.kamal)



সাতদিনের সেরা