kalerkantho

মঙ্গলবার । ২৮ জুন ২০২২ । ১৪ আষাঢ় ১৪২৯ । ২৭ জিলকদ ১৪৪৩

৬ বছরের বড় হওয়ায় রাখিকে মেনে নিচ্ছে না আদিলের পরিবার!

বিনোদন ডেস্ক   

১৮ মে, ২০২২ ১৭:৫৭ | পড়া যাবে ৩ মিনিটে



৬ বছরের বড় হওয়ায় রাখিকে মেনে নিচ্ছে না আদিলের পরিবার!

রাখি সাওয়ান্ত

প্রেমিক আদিল ৬ বছরের ছোট। তাই আদিলের পরিবার রাখি সাওয়ান্তের সঙ্গে সম্পর্ক মেনে নিচ্ছেন না। এমনটাই জানালেন বলিউডের ড্রামা কুইন খ্যাত এই অভিনেত্রী।  

ব্যবসায়ী আদিল দুরানির প্রেমে হাবুডুবু খাচ্ছেন বলিউড অভিনেত্রী' রাখি সাওয়ান্ত।

বিজ্ঞাপন

প্রেমিকের চেয়ে বয়সে ৬ বছরের বড় রাখি। মালাইকা অরোরা-অর্জুন কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের উদাহরণ তুলে নিজের প্রেম জীবন নিয়ে কথা বললেন তিনি।  

মে মাসের শুরুতেই নতুন প্রেমিক আদিল খান দুরানির সঙ্গে সকলের পরিচয় করিয়েছেন রাখি। তিনি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে তাঁর নতুন প্রেমিকের সঙ্গে বিগ বসের পরবর্তী সিজনে প্রবেশের পরিকল্পনার কথা প্রকাশ করেছেন। ভিডিওতে আদিলকেও দেখা গেছে।

সংবাদমাধ্য়মকে দেওয়া সাক্ষাৎকারে সম্প্রতি রাখি বলেছেন ‘আমার মনে হয় ভগবান ওকে আমার কাছে পাঠিয়েছে। রীতেশের সঙ্গে বিচ্ছেদের পর আমি ডিপ্রেশনে ভুগছিলাম। কিছুই ভালো লাগছিল না। এরপরই আদিল আমার জীবনে প্রবেশ করে এবং আমাদের প্রথম দেখা হওয়ার এক মাসের মধ্যে আমাকে প্রেমের প্রস্তাব দেয়। আমি ওর থেকে ৬ বছরের বড়। সত্যি বলতে, আমি প্রস্তুত ছিলাম না কিন্তু ও আমাকে ব্যাখ্যা করেছিলেন, মালাইকা অরোরা-অর্জুন কাপুর এবং প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাসের উদাহরণ দিয়ে। ও জানিয়েছে, ও আমাকে ভালোবাসে। আমিও ওর প্রেমে পড়ে গেলাম। ’

রাখি আরও জানিয়েছেন, আদিলের পরিবার তাঁদের সম্পর্ক মেনে নেয়নি, তিনি তাই ‘বিভ্রান্তি’তে আছেন। বলেন, ‘আমি সিনেমা এবং টিভি ইন্ডাস্ট্রিতে খুব গ্ল্যামারাস ব্যক্তি, আদিলের পরিবার এই সম্পর্কের বিরুদ্ধে। ওর বাড়িতে ঝামেলাও হয়ে গিয়েছে এই নিয়ে। আমার সাজগোজ ওর পরিবারের অপছন্দ। তবে প্রয়োজনে আমি নিজেকে বদলাতে রাজি আছি। যদিও ওর দিক থেকে কেউ আমাকে পরিবর্তন করতে বাধ্য করেনি। চারদিক থেকে সমস্যায় জর্জরিত ও। চাপে আছি। অনেক কষ্টে ভালোবাসা পেয়েছি। আশা করি ওর পরিবারও একদিন মেনে নেবে। ’

বেশ কয়েক বছর ধরে রাখি নিজের বিয়ে ও বরের দাবি জানিয়ে এলেও ‘বিগ বস ১৫’-র ঘরেই প্রথম প্রবেশ করেন রীতেশকে নিয়ে। সেই সময় খোদ সলমন খানও প্রশ্ন তুলেছিলেন, ‘শো-র জন্য কোনও অভিনেতাকে তিনি ভাড়া করে নিয়ে আসেননি তো?’ এরপর ধীরে ধীরে সামনে আসতে থাকে রীতেশের পরিচয়।  

পরে জানা যায়, এই ব্যক্তি মোটেও কানাডাবাসী নন। আগে একটি স্ত্রী আছে তাঁর। এমনকী, সংবাদমাধ্যমরে সামনে এসে মুখ খোলেন রীতেশের প্রথম স্ত্রী স্নিগ্ধ প্রিয়া। জানিয়েছিলেন, তাঁদের এখনও আইনত বিচ্ছেদ হয়নি। একটি ছেলে রয়েছে। রীতেশের উপর গার্হস্থ্য হিংসেরও অভিযোগ তুলেছিলেন স্নিগ্ধ প্রিয়া। রাখি আর রীতেশের বিয়ে হলেও সেটা বৈধ নয়। কিন্তু এরপর রীতেশের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা করেন ড্রামা কুইন, এই কারণে ভেঙে পড়েছিলেন রাখি।

সূত্র-হিন্দুস্তান টাইমস



সাতদিনের সেরা