kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

ঐশ্বরিয়া-অভিষেকের সঙ্গে দেখা হলো অনন্ত-বর্ষার

বিনোদন প্রতিবেদক   

১৮ মে, ২০২২ ১৫:৫০ | পড়া যাবে ২ মিনিটে



ঐশ্বরিয়া-অভিষেকের সঙ্গে দেখা হলো অনন্ত-বর্ষার

ঐশ্বরিয়ার সেলফিতে বর্ষা ও অভিষেক। পাশের ছবিতে অভিষেকের সঙ্গে কথা বলছেন অনন্ত, অদূরে ঐশ্বরিয়া

কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরের পর্দা উঠেছে। এই আয়োজনে অংশ নিয়েছেন বাংলাদেশের অভিনেতা অনন্ত জলিল এবং তার স্ত্রী ও খাদিজা বর্ষা।   কান শহরের পালে দে ফেস্টিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়ের গ্র্যান্ড থিয়েটারে হয়েছে উদ্বোধনী অনুষ্ঠান। উদ্বোধনের ঘোষণা করেন মার্কিন অভিনেত্রী জুলিয়ান মুর।

বিজ্ঞাপন

অনন্ত জলিল ও বর্ষা কান উৎসবে নিজেদের অভিনীত দুটি চলচ্চিত্রের ট্রেলার প্রদর্শন করবেন। যা আগেই জানিয়েছেন। কানের রেড কার্পেটে পা ফেলার আগেই ফটো সাংবাদিকদের আগ্রহে পড়লেন বাংলাদেশি এই তারকা দম্পতি।  

কানের সময়টা যে বেশ ভালোই যাচ্ছে তা বলার অপেক্ষা রাখে না। কেননা ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চন যে হোটেলে উঠেছেন, সেখানে বর্ষা ও অনন্তকেও দেখা গেল। দেখা গেল অভিষেকের সঙ্গে গল্পে মত্ত অনন্ত জলিল। দূরে দাঁড়ানো ঐশ্বরিয়া। অনন্ত জলিলের ফেসবুক পেইজে দুটি ছবিতে দেখা যায় তাঁদের।

একই রেস্তোরাঁয় অভিষেক-ঐশরিয়া ও বর্ষা ও অনন্ত জলিল-বর্ষা দম্পতির দেখা হয়ে যায়। বর্ষা ছবির সঙ্গে হোটেল মার্টিনেজ-এর চেক ইন দিয়েছেন।

প্যারিসে উড়াল দেওয়ার পূর্বে ভিডিওবার্তায় ‘খোঁজ দ্য সার্চ’ খ্যাত অভিনেতা অনন্ত বলেন, ‘আমরা কান উৎসবে যাচ্ছি। দোয়া করবেন। সেখানে আমরা ‘দিন- দ্য ডে’ ও ‘নেত্রী -দ্যা লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শন করবো। এছাড়া বিভিন্ন দেশের প্রযোজক ও সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ কররো। আমাদের ‘দিন -দ্য ডে’ সিনেমা কোরবানির ঈদে মুক্তি পাবে। সবাই সিনেমাটি দেখবেন। সিনেমাটির জন্য আমরা বিভিন্ন জেলায় যাবো। ’

বর্ষা বলেন, ‘‘আমরা দুজনই যাচ্ছি। ‘দিন- দ্য ডে’ নিয়ে আমাদের অনেক আশা। অনেককিছু করতে চাই সিনেমাটি নিয়ে। সবাই দোয়া করবেন। ’’

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। এটি পরিচালনা করছেন অনন্ত জলিল ও ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত’র বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। এ ছাড়াও রয়েছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।



সাতদিনের সেরা