kalerkantho

সোমবার । ২৭ জুন ২০২২ । ১৩ আষাঢ় ১৪২৯ । ২৬ জিলকদ ১৪৪৩

কান উৎসবে ফটো সাংবাদিকদের আগ্রহের কেন্দ্রে অনন্ত-বর্ষা

বিনোদন প্রতিবেদক   

১৮ মে, ২০২২ ১৪:০৪ | পড়া যাবে ২ মিনিটে



কান উৎসবে ফটো সাংবাদিকদের আগ্রহের কেন্দ্রে অনন্ত-বর্ষা

কানে ফটোসাংবাদিকদের কবলে অনন্ত-বর্ষা

মঙ্গলবার কান চলচ্চিত্র উৎসবের ৭৫তম আসরের পর্দা উঠেছে। এই আয়োজনে অংশ নিয়েছেন বাংলাদেশের অভিনেতা অনন্ত জলিল এবং তার স্ত্রী ও খাদিজা বর্ষা। অনন্ত জলিল ও বর্ষা কান উৎসবে নিজেদের অভিনীত দুটি চলচ্চিত্রের ট্রেলার প্রদর্শন করবেন। যা আগেই জানিয়েছেন।

বিজ্ঞাপন

কানের রেড কার্পেটে পা ফেলার আগেই ফটো সাংবাদিকদের আগ্রহে পড়লেন বাংলাদেশি এই তারকা দম্পতি।  

কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা মার্শে দ্যু ফিল্মের প্রবেশ পথে ফটোসাংবাদিকেরা ঘিরে ধরেন অনন্ত জলিল ও বর্ষাকে। একের পর এক ফ্ল্যাশ জ্বলতে থাকে। না, নিস্তার নেই। আরেকদল সাংবাদিক ভিন্নদিক থেকে ফটো তুলতে শুরু করেন। পরে বর্ষা ও অনন্ত'র আলাদা আলাদা করে ছবি তলতে শুরু করেন সাংবাদিকেরা।  

শুধু তাই নয় অনেক ভক্তকেও সেখানে দেখা যায়। যারা অনন্ত বর্ষার সঙ্গে সেলফি তুলছেন একের পর এক। অনন্ত জলিল নিজের ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করেছেন। এছাড়াও বেশ কয়েকটি স্থির ছবি প্রকাশ করেছেন পেইজে।

কানের সময়টা যে বেশ ভালোই যাচ্ছে তা বলার অপেক্ষা রাখে না। কেননা ঐশ্বরিয়া ও অভিষেক বচ্চন যে হোটেলে উঠেছেন, সেখানে বর্ষা ও অনন্তকেও দেখা গেল। দেখা গেল অভিষেকের সঙ্গে গল্পে মত্ত অনন্ত জলিল। দূরে দাঁড়ানো ঐশ্বরিয়া। প্রকাশিত স্থিরচিত্রে এসব দেখা যায়।

প্যারিসে উড়াল দেওয়ার পূর্বে ভিডিওবার্তায় ‘খোঁজ দ্য সার্চ’ খ্যাত অভিনেতা অনন্ত বলেন, ‘আমরা কান উৎসবে যাচ্ছি। দোয়া করবেন। সেখানে আমরা ‘দিন- দ্য ডে’ ও ‘নেত্রী -দ্যা লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শন করবো। এছাড়া বিভিন্ন দেশের প্রযোজক ও সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ কররো। আমাদের ‘দিন -দ্য ডে’ সিনেমা কোরবানির ঈদে মুক্তি পাবে। সবাই সিনেমাটি দেখবেন। সিনেমাটির জন্য আমরা বিভিন্ন জেলায় যাবো। ’

বর্ষা বলেন, ‘‘আমরা দুজনই যাচ্ছি। ‘দিন- দ্য ডে’ নিয়ে আমাদের অনেক আশা। অনেককিছু করতে চাই সিনেমাটি নিয়ে। সবাই দোয়া করবেন। ’’

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন দ্য ডে’। এটি পরিচালনা করছেন অনন্ত জলিল ও ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম। এতে অনন্ত’র বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। এ ছাড়াও রয়েছেন ইরান ও লেবাননের বেশ কয়েকজন অভিনেতা-অভিনেত্রী।



সাতদিনের সেরা