kalerkantho

বুধবার । ২৯ জুন ২০২২ । ১৫ আষাঢ় ১৪২৯ । ২৮ জিলকদ ১৪৪৩

এবারে ‘গান আলাপন’ এ বিউটি-শুভ

বিনোদন প্রতিবেদক   

১৬ মে, ২০২২ ১৮:২৭ | পড়া যাবে ২ মিনিটে



এবারে ‘গান আলাপন’ এ বিউটি-শুভ

কাজী শুভ ও বিউটি

বিটিভির নিজস্ব এবং নিয়মিত অনুষ্ঠান ‘গান আলাপন’। ইকবাল খন্দকারের গ্রন্থনা ও উপস্থাপনায় নির্মিত এই অনুষ্ঠানে অতিথি হয়ে আসেন দেশের জনপ্রিয় সংগীতশিল্পীগণ। তারই ধারাবাহিকতায় এবার অতিথি হয়ে এসেছেন সংগীতশিল্পী বিউটি এবং কাজী শুভ। তারা কথা বলেছেন নিজেদের গাওয়া জনপ্রিয় কিছু গান এবং গানগুলোর ভিডিও তথা মিউজিক ভিডিও সম্পর্কে।

বিজ্ঞাপন

বিশেষ করে তারা প্রকাশ করেছেন গানগুলো তৈরি ও ভিডিওগুলো নির্মাণের পেছনের গল্প। আর তাদের আলাপচারিতার ফাঁকে ফাঁকে থাকছে সেইসব ভিডিওর সম্প্রচার।  

সৈয়দা ফারহানা হাসানের প্রযোজনায়  ‘গান আলাপন’ এর এই পর্বটি বিটিভিতে প্রচার হবে আগামীকাল (মঙ্গলবার) বেলা ১১টা ২৫ মিনিটে। অনুষ্ঠানটি সম্পর্কে ইকবাল খন্দকার বলেন, ‘একটা সময় ছিল, যখন আমরা গান বলতে কেবল শোনার উপযোগী গানকেই বুঝতাম। অর্থাৎ ক্যাসেটের অডিও গান। আর এখন গানের সঙ্গে যুক্ত হয়েছে চমৎকার সব ভিডিও। এই অনুষ্ঠানে সেই প্রথম থেকেই প্রচার হয়ে আসছে দৃষ্টিনন্দন সেসব ভিডিও। এই পর্বেও এর ব্যতিক্রম হবে না। তাই আশা করছি পর্বটি সবার কাছে উপভোগ্য হবে। ’ 

আর প্রযোজক সৈয়দা ফারহানা হাসান বলেন, ‘বিটিভিতে সংগীতবিষয়ক নানারকম অনুষ্ঠান প্রচার হয়ে থাকে। তবে মিউজিক ভিডিও নিয়ে অনুষ্ঠান এর আগে কখনোই হয়নি। তাই ইতোমধ্যে অনুষ্ঠানটি দর্শকের পছন্দের তালিকায় স্থান করে নিয়ে সক্ষম হয়েছে। আশা করছি এই পর্বটিও তারা দারুণভাবে উপভোগ করবেন।



সাতদিনের সেরা