kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

বিশাল বাড়ি বানিয়ে বেকায়দায়, সামলাতে পারছেন না সম্রাট-ময়না

অনলাইন ডেস্ক   

১২ মে, ২০২২ ১৩:০১ | পড়া যাবে ২ মিনিটে



বিশাল বাড়ি বানিয়ে বেকায়দায়, সামলাতে পারছেন না সম্রাট-ময়না

সম্রাট ও ময়না

ভারতীয় টিভি শো ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে জিৎকে নিজেদের স্বপ্নের বাড়ির গল্প শোনালেন সম্রাট মুখোপাধ্যায় ও ময়না মুখোপাধ্যায়। চোখ-ধাঁধানো সেই বাড়ির অন্দরমহলে রয়েছে জিম, ছাদে বাগান।

সম্রাট জিৎকে জানান, ‘আমি সঞ্জয় দত্তের খুব বড় ভক্ত। ওর একটা ভিডিও দেখেছিলাম বাড়িতে জিম রয়েছে, ছাদে বাগান।

বিজ্ঞাপন

আমি ভাবলাম কলকাতায়ই যদি আমি ওই রকম একটা বাড়ি করতে পারি। ’  কলকাতার টেলিভিশনপাড়ার এই জনপ্রিয় রিয়েল লাইফ জুটির বাড়ি সত্যি ঈর্ষণীয়।

যদিও সম্রাট জানান, ‘কিন্তু বাড়ি বড় বানিয়ে ছাদ, ম্যাজেনানইন ফ্লোর রক্ষণাবেক্ষণের ঝামেলা হয়ে যায়। '

দুই যমজ সন্তানকে নিয়েই এখন থাকেন সম্রাট আর ময়না। এই জুটির বিয়ে হয়েছিল ২০০২ সালে। ১৬ বছর পর সন্তানদের জন্ম হয়। যদিও ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চেই ময়নাকে বলতে শোনা গিয়েছিল কিভাবে টাকার অভাবে তিন-তিনবার গর্ভপাত করিয়েছিলেন তিনি। কারণ বাড়ির অমতে বিয়ে করে দুজনেই তখন ক্যারিয়ারে স্ট্র্যাগল করছেন। বাচ্চা মানুষ করার মতো অর্থ তাঁদের কাছে সেই সময় ছিল না।  

ময়না জানান, একসময় মনে ভয় ধরে গিয়েছিল, এইভাবে বারবার গর্ভপাত করালে পরে বাচ্চা হবে তো। সপ্তাহখানেক আগেই ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে অতীতের দগদগে ক্ষতের কথা শেয়ার করে ট্রোলিংয়ের মুখে দুজন।

যদিও দুই ছেলের জন্ম হওয়ায় এখন সম্রাট-ময়নার ভরা পরিবার। ছেলেদের নাম রেখেছেন সমুদ্র আর সাগর। সম্রাট-ময়নার ‘ভালোবাসা’ মন কাড়ল নেটপাড়ার। একজন লিখেছেন, ‘শুরুতে কিছু ছিল না সেইটা বড় কথা না, ভালোবাসার মানুষের ইচ্ছা পূরণ করতে পারার মানসিকতাটাই সবচেয়ে বড় কথা। '



সাতদিনের সেরা