kalerkantho

শনিবার । ২ জুলাই ২০২২ । ১৮ আষাঢ় ১৪২৯ । ২ জিলহজ ১৪৪৩

যে তিন কারণে রণবীরকে বেছে নিয়েছেন আলিয়া

অনলাইন ডেস্ক   

১৫ এপ্রিল, ২০২২ ১৩:০৫ | পড়া যাবে ২ মিনিটে



যে তিন কারণে রণবীরকে বেছে নিয়েছেন আলিয়া

অবশেষে গাঁটছড়া বাঁধলেন বলিউডের হার্টথ্রব জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) সাত পাকে বাঁধা পড়লেন এ দুইজন। দুজনের এই সফল পরিণতিতে বলিউডজুড়ে খুশির জোয়ার।  বছর চারেক প্রেমের পর তাদের চার হাত এক হয়েছে।

বিজ্ঞাপন

রণবীরের মধ্যে এমন কিছু বিষয় আছে, যা আলিয়ার কাছে তাকে আর ১০টা মানুষের চেয়ে ভিন্নভাবে উপস্থাপন করেছে। এক সাক্ষাৎকারে এ কথা তুলে ধরেছেন আলিয়া নিজেই।

ভালো শ্রোতা

আপনার যে সঙ্গী সে ভালো শ্রোতা কি না এই বিষয়টি অনেক গুরুত্বপূর্ণ।  কেউ যদি আপনাকে স্বাচ্ছন্দ্য বোধ করার, চিন্তা করার এবং আপনার গতিতে আপনার আবেগ প্রকাশ করার জায়গা দেয়, তাকে একজন ভালো শ্রোতা বলা যেতে পারে। ঠিক এমনভাবেই রণবীর আলিয়ার কাছে একজন ভালো শ্রোতা।   

ভালো বোঝাপড়া : যে সঙ্গী আপনার জটিল সমস্যাগুলো পাশে থেকে সমাধান করে আর যা-ই হোক সে সঙ্গী সারা জীবন আপনার পাশে থাকবে। এমন একজন সঙ্গী সবাই চায়। নিজেদের মধ্যে যত ভালো বোঝাপড়া হবে সম্পর্কও তত ভালো হবে।  আলিয়ার কাছে রণবীর এমনই একজন।

আমুদে : খুব ভালো শ্রোতা, বোঝে ভালো এবং আমুদে এমন সঙ্গী সবাই চায়। একজন সঙ্গী যদি আপনাকে হাসাতে পারে তাহলে সম্পর্কও থাকবে ভালোবাসাময়। আমাদের সবারই জীবনে সেই ব্যক্তির উপস্থিতি প্রয়োজন, যে আমাদের সবচেয়ে কঠিন সময়ে প্রফুল্ল রাখতে পারে। সে হিসেবে আলিয়া পেয়েছেন রণবীরকে।

 

 

 

 

 

 

 



সাতদিনের সেরা