kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

ব্যাচেলর পয়েন্টের নতুন সিজন, মাত্র ৩ ঘণ্টায় ১ মিলিয়ন ভিউ!

বিনোদন প্রতিবেদক    

১২ মার্চ, ২০২২ ০০:৪৮ | পড়া যাবে ৩ মিনিটে



ব্যাচেলর পয়েন্টের নতুন সিজন, মাত্র ৩ ঘণ্টায় ১ মিলিয়ন ভিউ!

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’৷ তৃতীয় সিজনের মাধ্যমে নাটকটি শেষ হয়ে গেলেও দর্শকদের অনুরোধে শুরু হয়েছে সিজন-ফোর।

নতুন সিজনের প্রথম পর্বেই বিস্ময় তৈরি করল ধারাবাহিকটি। টেলিভিশনে প্রচারের পর ইউটিউব চ্যানেলেও ছাড়া হয় এই নাটকের নতুন সিজনের পর্বটি। বিস্ময়কর হলেও সত্য, মাত্র ৩ ঘণ্টায়ই ১০ লাখ ভিউ হয়েছে প্রথম পর্ব।

বিজ্ঞাপন

তবে কাজল আরেফিন অমি বলছেন, রিয়েলটাইমে মাত্র ১ ঘণ্টায়ই ১ মিলিয়ন ভিউ হয়েছে। যেটার আপডেট নিতে সময় লাগে। যার ফলে দর্শকরা দেখছেন ৩ ঘণ্টার আপডেট।

এর আগে এই ধারাবাহিকের থিম সং মাত্র ৭ ঘণ্টায় ১ মিলিয়ন ভিউ হয়েছিল। তবে ৩ ঘণ্টায় ১ মিলিয়ন বা ১০ লাখ দেশীয় আর কোনো কনটেন্টের ক্ষেত্রে ঘটেছে কি না তা জানা সম্ভব হয়নি।

শুক্রবার বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন বাংলাভিশনে শুরু হয়েছে ধারাবাহিক নাটক 'ব্যাচেলর পয়েন্ট-সিজন ফোর'। কমেডি ঘরানার এই নাটকটির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

এটি প্রচার হচ্ছে প্রতি সপ্তাহের শুক্র, শনি ও রবিবার রাত ৮টা ২৫ মিনিটে।

এ ছাড়া এটি অনলাইনে দেখা যাচ্ছে ধ্রুব টিভির অফিশিয়াল ইউটিউব চ্যানেলে। শুক্রবার টেলিভিশনে প্রচারের পরেই ইউটিউবে নাটকটি আপলোড করা হয় রাত ৯টায়। ১২টা নাগাদ এটি 'রিয়েলটাইমে' ১০ লাখের বেশি ভিউ হয়।

সিজন থ্রির শেষ পর্বে কাবিলা চরিত্রটি জেলে যায়। যার ফলে এটি তুমুল উত্তেজনা সৃষ্টি করেছিল। এরই পরিপ্রেক্ষিতে সিজনের নতুন পর্ব দেখার জন্য উন্মুখ হয়েছিল দর্শকরা- এমনটাই মনে করছেন ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিকের সঙ্গে যুক্ত থাকা একজন কুশলী।

নতুন সিজন চালু হওয়া প্রসঙ্গে কাজল আরেফিন অমি বলেছিলেন, ‘মানুষ এই নাটকের কারণে আমাকে যে পরিমাণ ভালোবাসা দিয়েছে তা কখনোই ভুলব না। লাখ লাখ দর্শকের কাছে কৃতজ্ঞতা জানাই, যারা সব সময় ‘ব্যাচেলর পয়েন্ট’ সাপোর্ট করেছে, আমাদের আপন করে নিয়েছে। আজ থেকে শুরু হচ্ছে নতুন সিজন, আশা করি আগের চেয়েও হয়তো বেশি গ্রহণযোগ্যতা পাবে নতুন সিজন। ’

নতুন সিজনে যুক্ত হয়েছেন অভিনেত্রী পারসা ইভানা ও আশুতোষ সুজন।  

নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, শরাফ আহমেদ জীবন, সুমন পাটোয়ারী, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, তামিম মৃধা, পাভেল, শিমুলসহ অনেকে। এই নাটক প্রসঙ্গে নির্মাতা কাজল আরেফিন অমি বলেন, দর্শক যে ধরনের গল্প পছন্দ করেন 'ব্যাচেল পয়েন্ট' সে রকমই একটি নাটক।



সাতদিনের সেরা