kalerkantho

সোমবার ।  ২৩ মে ২০২২ । ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২১ শাওয়াল ১৪৪৩  

ইমন-জারার রসায়নে জমেছে ‘ঝগড়া ৮৮.৪’

রংবেরং প্রতিবেদক    

২৬ জানুয়ারি, ২০২২ ১৪:৫০ | পড়া যাবে ২ মিনিটে



ইমন-জারার রসায়নে জমেছে ‘ঝগড়া ৮৮.৪’

লাভগুরু তামিম হাসানের সঙ্গে সাইফ ইমন ও জারা

রেডিও আমার ৮৮.৪ এফএম-এর একসময়ের বহুল শ্রোতাপ্রিয় অনুষ্ঠান ‘ঝগড়া ৮৮.৪’ নতুন করে শুরু হয়েছে। ২০০৭ সালে রেডিও আমার-এর যাত্রার শুরুতেই অনুষ্ঠানটি শ্রোতাপ্রিয় হয়। ২০১৪ সালে অনুষ্ঠানটির প্রচার বন্ধ হয়ে যায়। সাত বছর পর সম্প্রতি নতুন আঙ্গিকে শুরু হয়েছে অনুষ্ঠানটি।

বিজ্ঞাপন

সঞ্চালনায় রয়েছেন আরজে জারা ও সাইফ ইমন। এরই মধ্যে অনুষ্ঠানটি আবারও দর্শক ও শ্রোতাপ্রিয়তা পেয়েছে।  

সমাজের নানা বিষয় নিয়ে একজন ছেলে একজন মেয়ের মধ্যে যে দুষ্টু-মিষ্টি দ্বন্দ্ব তৈরি হয় তা নিয়েই এই ‌‘ঝগড়া ৮৮.৪’। প্রতি সোমবার সন্ধ্যা ৭টায় প্রচারিত হয় অনুষ্ঠানটি। অন এয়ারের পশাপাশি রেডিও আমার-এর ফেসবুক পেজ থেকেও সরাসরি লাইভে অংশগ্রহণ করতে পারেন দর্শক-শ্রোতারা।  
সাইফ ইমন ও জারার চমৎকার কথামালা ও রসায়নে এরই মধ্যে জমে গেছে অনুষ্ঠানটি।  
আরজে জারা উপস্থাপনায় আছেন অনেক দিন হলো। টেলিভিশনে উপস্থাপনার মাধ্যমে জারার শুরুটা। পাশাপাশি মডেলিং ও অভিনয়ও করছেন।  
অনুষ্ঠানের আরেক সঞ্চালক সাইফ ইমন একজন লেখক-সাংবাদিক। কাজ করছেন পরিচালক মেহের আফরোজ শাওনের প্রধান সহকারী পরিচালক হিসেবেও।  

জারা-ইমনের রসায়ন জমেছে বেশ


শ্রোতাপ্রিয় এই অনুষ্ঠানে যুক্ত হওয়া সম্পর্কে ইমন বলেন, ‘গত সেপ্টেম্বরে রেডিও আমার-এর হেড অব প্রগ্রাম লাভগুরু তামিম হাসান ভাই আমাকে আর জারাকে অনুষ্ঠানটির দায়িত্ব দেন। পাওয়ার আওয়ার নামে অন্য একটি অনুষ্ঠানে আমাদের রসায়ন দর্শক-শ্রোতা বেশ পছন্দ করেছেন। এর পর থেকেই অনেকে রেডিও আমার-এ মেসেজ করে জানিয়েছে আমাদের দুজনকে নিয়ে অনুষ্ঠানটি আবার নতুন করে শুরু করার জন্য। আমরা বেশ সাড়া পাচ্ছি অনুষ্ঠানটি করে। ’



সাতদিনের সেরা