kalerkantho

বৃহস্পতিবার ।  ২৬ মে ২০২২ । ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২৪ শাওয়াল ১৪৪

ইমনকে ধাক্কা দেওয়া শাহেনশাহ অনুতপ্ত

রংবেরং প্রতিবেদক   

২৩ জানুয়ারি, ২০২২ ১৩:১৪ | পড়া যাবে ২ মিনিটে



ইমনকে ধাক্কা দেওয়া শাহেনশাহ অনুতপ্ত

শাহেনশাহ ও ইমন

গত শুক্রবার রাজধানীর এফডিসিতে অভিনেতা মামনুন ইমনকে লাঞ্ছিত করার অভিযোগ ওঠে। আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের প্রার্থী ইমন। তাঁকে লাঞ্ছিত করার খবর ছড়িয়ে পড়তেই বিক্ষুব্ধ হয়ে ওঠেন অভিনেতা রিয়াজ, নিপুণ, সাইমন সাদিকসহ প্যানেলের অন্যরা। এদিন তাৎক্ষণিকভাবে সাংবাদিক সম্মেলন করে তাঁরা জায়েদ খান-মিশা সওদাগর প্যানেলের বিরুদ্ধে বহিরাগত প্রবেশ করানোর অভিযোগ করেন।

বিজ্ঞাপন

ইমনকে লাঞ্ছিত করার অভিযোগ যার বিরুদ্ধে তাঁর পরিচয় পাওয়া গেছে। তাঁর নাম শাহেনশাহ। তিনিও একজন অভিনয়শিল্পী, বহিরাগত নন ৷ শনিবার এফডিসিতে আলাপকালে তিনি পুরো ঘটনাটিকে অনাকাঙ্ক্ষিত বলে উল্লেখ করেন।  
শাহেনশাহ কালের কণ্ঠকে বলেন, 'আমি ইমন ভাইকে প্রথমে চিনতে পারিনি। শিল্পী সমিতির গেটের কাছে দাঁড়িয়ে ছিলাম। নিপুণ আপা সাইমন ভাইরা মিছিল নিয়ে চলে যাচ্ছিল। এ সময় একজনকে এগিয়ে আসতে দেখি মিশা ভাইয়ের দিকে। আমি জাস্ট তাঁকে আটকাই ৷ পরে তাঁকে আমি চিনতে পারি। কিছুটা উত্তপ্ত বাক্য বিনিময় হয়। এজন্য আমি সত্যিই অনুতপ্ত। বিষয়টি নিয়ে ভেবে সারারাত ঘুম হয়নি আমার। ইমন ভাইকে বলতে চাই, ভাই আমি ইচ্ছাকৃতভাবে এমন কাজ করিনি। '

বহিরাগত প্রসঙ্গে কথা বলতে গিয়ে তিনি বলেন, ''আমাকে বহিরাগত বলা হচ্ছে। আমাকে সবাই চেনে, ইমন ভাইও চেনেন। যে প্যানেল থেকে আমার বিরুদ্ধে অভিযোগ সেই প্যানেলের একজন নায়িকা আমার সঙ্গে অভিনয়ও করেছেন।   অনন্ত জলিল ভাইয়া ও বর্ষা আপু ‘ট্যালেন্ট হান্ট’ নামে একটি প্রতিযোগিতার আয়োজন করেছিলেন ২০১৭ সালে। আমি সেখানে হিরো ক্যাটাগরিতে টপ ফোরে জায়গা করে নিয়েছিলাম। আমার প্রথম সিনেমা ‘প্রেমের কেন ফাঁসি’। এর পরিচালক ও প্রযোজক আবু সুফিয়ান ভাইয়া। ডিপজল ভাইয়ের ‘ঘর ভাঙা সংসার’ সিনেমায় আমি সর্বশেষ অভিনয় করেছি। ছবিটির প্রযোজক ডিপজল এবং পরিচালক মনতাজুর রহমান আকবর। শাপলা মিডিয়ার ‘বনলতা’য়ও অভিনয় করেছি আমি। ''
এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, সেদিনের ঘটনার প্রেক্ষিতে ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে নির্বাচন কমিশনে অভিযোগ করার কথা থাকলেও শনিবার রাত পর্যন্ত কোনো অভিযোগ করা হয়নি।



সাতদিনের সেরা