kalerkantho

সোমবার ।  ১৬ মে ২০২২ । ২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৪ শাওয়াল ১৪৪৩  

শোয়ার্জনেগারের গাড়ির ধাক্কায় এক নারী আহত

রংবেরং ডেস্ক   

২২ জানুয়ারি, ২০২২ ১৭:৩৪ | পড়া যাবে ২ মিনিটে



শোয়ার্জনেগারের গাড়ির ধাক্কায় এক নারী আহত

আর্নল্ড শোয়ার্জনেগার অক্ষত আছেন। তবে তার গাড়ি আহত করেছে এক নারীকে।

মারাত্মক সড়ক দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য বেঁচে গেছেন হলিউড অভিনেতা ও ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর আর্নল্ড শোয়ার্জনেগার। শুক্রবার ঘটনাস্থলে ৪টি গাড়ি একসঙ্গে দুর্ঘটনায় পড়ে এবং এতে একজন আহত হন।
লস অ্যাঞ্জেলেস পুলিশ কর্মকর্তা ড্রেক ম্যাডিসন ফক্স নিউজকে বলেন, 'শুক্রবার বিকেলে সানসেট অ্যান্ড অ্যালেনফোর্ড সড়কে ৪টি গাড়ি একই সঙ্গে ট্রাফিক দুর্ঘটনায় জড়িয়ে পড়ে। এ সময় একটি গাড়ি অন্যটির ওপর উঠে যায়।

বিজ্ঞাপন

 দুর্ঘটনায় এক নারী আহত হয়েছেন এবং তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। '

এভাবেই লাল গাড়িটির ওপর উঠে পড়ে শোয়ার্জনেগারের গাড়ি

দুর্ঘটনার সময় শোয়ার্জনেগার ছিলেন গাড়ির ভেতরে। তাঁর গাড়িটিই সেই নারীর লাল গাড়িকে আঘাত করে। দুর্ঘটনার বেশ কিছু ছবি এরই মধ্যে অন্তর্জালে ভাইরাল।  
তবে ঘটনাস্থলে অভিনেতাকে দেখে বোঝা যায় তিনি অক্ষতই আছেন।  

টিএমজেড আরো জানিয়েছে, আহত ওই নারীর মাথা থেকে রক্তপাত হয় এবং তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রত্যক্ষদর্শীদের ভাষায়, দুর্ঘটনাটি অনেকটা হলিউডই সিনেমার স্টান্টের মতোই ছিল! এ দুর্ঘটনার জন্য আপাতত শোয়ার্জনেগারকেই অপরাধী ভাবছে আইন প্রয়োগকারী সংস্থা। জানা যায়, অভিনেতা সে সময় বামে মোড় নিতে চাইছিলেন কিন্তু 'লেফট টার্ন অ্যারো' সংকেতে তখনো লাল আলো জ্বলছিল। অর্থাৎ আইন ভঙ্গ করেছেন 'টার্মিনেটর' তারকা।

শোয়ার্জনেগারের প্রতিনিধি ফক্স নিউজ ডিজিটালকে জানিয়েছেন, অভিনেতা সুস্থ আছেন, কিন্তু আহত নারীর ব্যাপারে তিনি অত্যন্ত উদ্বিগ্ন।


সূত্র : টিএমজেড, ফক্স নিউজ



সাতদিনের সেরা