kalerkantho

সোমবার ।  ১৬ মে ২০২২ । ২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৪ শাওয়াল ১৪৪৩  

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে দীপিকার ভাষ্য

রংবেরং ডেস্ক   

২২ জানুয়ারি, ২০২২ ১২:২৮ | পড়া যাবে ২ মিনিটে



ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় প্রসঙ্গে দীপিকার ভাষ্য

‌'গেহরাইয়া'র দৃশ্যে সিদ্ধান্ত ও দীপিকা

টিজারে আগেই ইঙ্গিত ছিল, ২০ জানুয়ারি 'গেহরাইয়া' ছবির ট্রেলার প্রকাশের পর বিষয়টি  ভালোভাবে বোঝা গেল। সিনেমায় প্রথমবার দীপিকা পাড়ুকোনকে এতটা খোলামেলা ও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গেল। ট্রেলার প্রকাশ অনুষ্ঠানেই এ নিয়ে সবার কৌতূহল মিটিয়েছেন অভিনেত্রী।

দীপিকা পাড়ুকোন

'পরিচালক শকুন বাত্রা শুটিংয়ে সহায়ক পরিবেশ তৈরি করে না দিলে কিছুই এমন দৃশ্যায়ন সম্ভব হতো না।

বিজ্ঞাপন

তিনি এমন একটা পরিবেশ তৈরি করে দিয়েছেন, আমরা এ ধরনের দৃশ্য করতে স্বাচ্ছন্দ্য বোধ করেছি। ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় কখনোই সহজ নয়। এই ছবিতে যেভাবে অন্তরঙ্গ দৃশ্য দেখানো হয়েছে, ভারতীয় সিনেমায় আগে সেভাবে দেখানো হয়নি। আমরা খুবই নিবিড়ভাবে দৃশ্যগুলোর শুটিং করেছি। শুধু দর্শককে খোলামেলা দৃশ্য দেখানোর জন্যই পরিচালক এসব করছেন না, ছবির চরিত্রের জন্য সত্যিই দৃশ্যগুলো প্রয়োজনীয়', বলেন দীপিকা।

'গেহরাইয়া' ছবিতে তাঁর নাম আলিশা। পর্দার চরিত্রটিকে 'সাহসী' না বলে দীপিকা অভিহিত করতে চান 'কাঁচা ও বাস্তব' বলে।

'গেহরাইয়া'র বেশির ভাগ দৃশ্যের শুটিং হয়েছে গোয়ার বিভিন্ন সৈকতে

এই ছবিতে অভিনয়ের জন্য নিজের ব্যক্তিগত জীবনের অতীত সম্পর্কের অভিজ্ঞতা কাজে লাগিয়েছেন বলেও জানান দীপিকা, ‘আমাকে অতীতের মন খারাপ করা স্মৃতি মনে করতে হয়েছে। আমার নিজের জীবনের নানা ঘটনা, যখন মানসিক সমস্যা নিয়ে ভুগছিলাম সেসব এই চরিত্রে রূপায়ণ করতে সাহায্য করছে। '

'গেহরাইয়া' মুক্তি পাবে ১১ ফেব্রুয়ারি, সরাসরি অ্যামাজন  প্রাইম ভিডিওতে। ছবিতে আরো আছেন অনন্যা পাণ্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী, নাসিরুদ্দীন শাহ ও রজত কাপুর।


সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস



সাতদিনের সেরা