kalerkantho

বৃহস্পতিবার ।  ১৯ মে ২০২২ । ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৭ শাওয়াল ১৪৪৩  

ছয় কোটির কনসার্ট স্থগিত করলেন অশ্রুসজল অ্যাডেল

রংবেরং ডেস্ক   

২১ জানুয়ারি, ২০২২ ১৬:১৫ | পড়া যাবে ২ মিনিটে



ছয় কোটির কনসার্ট স্থগিত করলেন অশ্রুসজল অ্যাডেল

ভিডিওবার্তায় অশ্রুসজল অ্যাডেল

২৪ জানুয়ারি কবে আসবে সেই অপেক্ষায় যেন অ্যাডেল ভক্তদের দিন কাটছিল না। কারণ এদিন পাঁচ বছর পর তাদের প্রিয় শিল্পী কনসার্টে গাইবেন। গেল নভেম্বরে চতুর্থ স্টুডিও অ্যালবাম ‘৩০’ মুক্তির পরেই এই কনসার্টের সূচি ঘোষণা করেছিলেন ব্রিটিশ গায়িকা। কিন্তু বিধি বাম! শুরুর মাত্র তিন দিন আগে জানা গেল, অ্যাডেলের টিমের অর্ধেক সদস্যই কভিড পজিটিভ।

বিজ্ঞাপন

তাই গায়িকা বাধ্য হলেন কানসার্টটি স্থগিত করতে। এক ভিডিও বার্তায় অশ্রুসজল অ্যাডেল বলেন, ‘আমি খুবই দুঃখিত, আমার টিমের অর্ধেক সদস্যই কভিড আক্রান্ত। ফলে শো শেষ করা সম্ভব হতো না। সময়মতো শো করতে আমরা সব ধরনের চেষ্টা করেছি কিন্তু হয়নি। একেবারে শেষ হয়ে গেছি। আমি এখন কিসের মধ্য দিয়ে যাচ্ছি তা বোঝাতে পারব না। দেরি করে কনসার্ট বাতিলের খবরটা জানানোর জন্য আমি দুঃখিত। ’ 

অ্যাডেল জানিয়েছেন শিগগিরই কনসার্টের নতুন তারিখ ঘোষণা করবেন


ভিডিও বার্তায় অ্যাডেল জানান, শিগগিরই কনসার্টের নতুন সূচি ঘোষণা করবেন তাঁরা। ‘আমি খুবই হতাশ, বিব্রত। সবাইকে আবার আসতে হবে। আমি সত্যি সত্যিই দুঃখিত,’ বলেন তিনি।  
তবে গায়িকার অশ্রুসজল মুখায়বও অনেক ভক্তর মন গলাতে পারিনি। শেষ মুহূর্তে কনসার্ট বাতিলের ঘোষণায় গিলিয়ান রওল্যান্ড নামে এক ভক্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন। কারণ কনসার্ট দেখতে এই মহামারির মধ্যেই তিনি ঝুঁকি নিয়ে নিউ ইয়র্ক থেকে লাস ভেগাসের ফ্লাইটে চড়ে বসেছিলেন।  


পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে সিজার প্যালেস কলোসিয়ামে ১৬ এপ্রিল পর্যন্ত প্রত্যেক উইকেন্ডে শো করার কথা ছিল অ্যাডেলের। শোর টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছিল ৮৫ থেকে ৬৮৫ পাউন্ড। ধারণা করা হচ্ছিল প্রতি রাতে কনসার্ট থেকে ৫ লাখ পাউন্ড [প্রায় ৬ কোটি টাকা] আয় করবেন গায়িকা।  


সূত্র : বিবিসি

View this post on Instagram

A post shared by Adele (@adele)



সাতদিনের সেরা