kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

কান্নার মিছিলে যোগ দিলেন নাসরিন

রংবেরং প্রতিবেদক   

২১ জানুয়ারি, ২০২২ ১৪:০৫ | পড়া যাবে ২ মিনিটে



কান্নার মিছিলে যোগ দিলেন নাসরিন

জেসমিন, রিয়াজের পর গতকাল এফডিসিতে কাঁদলেন নাসরিন

২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচনী প্রচারণায় এফডিসি এখন তারকা ও সাধারণ শিল্পী ভোটারদের মিলনমেলায় পরিণত হয়েছে। কদিন আগেই ভোটাধিকার হারানো শিল্পীদের সামনে অভিনেতা রিয়াজের কান্না গোটা দেশজুড়ে আলোচনার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছিল। কারো কাছে এই কান্না মায়াকান্না, কেউ আবার মানবিক দিক দিয়েই বিচার করেছেন।

বিজ্ঞাপন

সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে কম আলোচনা-সমালোচনা হয়নি। রিয়াজের কান্নার ভিডিও অন্তর্জালে রীতিমতো ভাইরাল হয়ে পড়েছিল। ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের সহ-সভাপতি পদপ্রার্থী এই অভিনেতা পরে অভিমান করে গণমাধ্যমে বলেছেন, 'কেঁদে যদি ভুল করে থাকি মাফ করে দেবেন। '

 

তবে এবারের শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে রিয়াজই প্রথম কেঁদেছেন, তা নয়। প্রথম কেঁদে আলোচিত হন অভিনেত্রী জেসমিন। ৯ জানুয়ারি ইলিয়াস কাঞ্চন নিপুণের প্যানেল ঘোষণার সময় মিশা সওদাগর-জায়েদ খান কমিটির বিরুদ্ধে কথা বলতে গিয়ে কেঁদে ফেলেন এই অভিনেত্রী। মজার ব্যাপার হলো, সেদিন রিয়াজের পেছনে দাঁড়িয়েই কেঁদেছিলেন জেসমিন।

জেসমিন ও রিয়াজের পর কান্নার মিছিলে এবার যোগ দিলেন আরেক অভিনয়শিল্পী নাসরিন। নির্বাচনে দাঁড়াতে গিয়েও পরে প্রার্থীতা প্রত্যাহার করে নেওয়ার বিষয়ে কথা বলতে গিয়ে বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে তিনি কাঁদলেন। এ সময় ক্যামেরার সামনে থেকে মুখ ঢেকে সরে যান ঢাকাই ছবির নব্বই দশকের জনপ্রিয় এই অভিনেত্রী।

পরে অবশ্য নিজেকে সামলে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন। নাসরিন বলেন, 'আমি শিল্পী ভাই-বোনদের বলতে চাই, তোমরা এফডিসি স্বাধীন করো, আমাদের স্বাধীন করো। আমাদের প্রিয় এফডিসিকে রক্ষা করো। আমরা বাঁচতে চাই। ’



সাতদিনের সেরা