kalerkantho

সোমবার ।  ১৬ মে ২০২২ । ২ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৪ শাওয়াল ১৪৪৩  

খোলামেলা দীপিকার দেখা মিলল অনেকদিন পর

রংবেরং ডেস্ক   

২০ জানুয়ারি, ২০২২ ১৮:০৪ | পড়া যাবে ২ মিনিটে



খোলামেলা দীপিকার দেখা মিলল অনেকদিন পর

ছবির ঘনিষ্ঠ দৃশ্যে সিদ্ধান্ত ও দীপিকা

২০১৮ সালে রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর পোশাকের ব্যাপারে কিছুটা ‘রক্ষণশীল’ হন দীপিকা পাডুকোন। ছবিতে বা বাস্তবে বেশিরভাগ সময়ই তাকে শাড়ি, সালোয়ার-কামিজ বা লম্বা গাউনে দেখা গেছে। খোলামেলা পোশাকে দেখা যায়নি বললেই চলে। তবে এবার ‘গেহরাইয়া’র ট্রেলারে পাওয়া গেল অভিনেত্রীর উষ্ণ উপস্থিতি।

বিজ্ঞাপন

 

ছবিতে দীপিকা বিকিনি পরেছেন, সহ-অভিনেতা সিদ্ধান্ত চতুর্বেদীকে চুমু খেয়েছেন, দেখা গেছে কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যেও। গেল কয়েক  বছরে ‘বাজিরাও মাস্তানি’, ‘পদমাবৎ’-এর মতো ইতিহাসভিত্তিক ও ‘ছপাক’-এর মতো বিষয়ভিত্তিক ছবিতে অভিনয় করেছেন দীপিকা। কিন্তু 'গেহরাইয়া'র মতো এমন খোলামেলা অবতারে দেখা যায়নি। দুই বছর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছিলেন, সিরিয়াস ছবি করতে করতে ক্লান্ত তিনি। আপাতত করতে চান হালকা মেজাজের ছবি। ‘গেহরাইয়া’ সম্ভবত সেটারই উদাহরণ।

‘গেহরাইয়া’র বেশিরভাগ দৃশ্যের শুটিং হয়েছে গোয়ার বিভিন্ন সৈকতে

শকুন বাত্রা পরিচালিত ছবিটির গল্প এক অসুখী পরিবারের। ২ মিনিট ৪২ সেকেন্ডের ট্রেলারে দেখা যায় আলিশা ও করণের সম্পর্কে নানা ঝামেলা চলছে। এরমধ্যে চাচাতো বোন টিয়ার হবু বর জায়ানের সঙ্গে অসম সম্পর্কে জড়িয়ে পড়ে আলিশা। এই জায়ান ও আলিশার চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধান্ত ও দীপিকা। টিয়ার চরিত্রে অনন্যা পাণ্ডে।  

ভালোবাসা দিবস উপলক্ষে ১১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে আমাজন প্রাইম ভিডিওতে।  

সূত্র : হিন্দুস্তান টাইমস



সাতদিনের সেরা