kalerkantho

মঙ্গলবার ।  ১৭ মে ২০২২ । ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৫ শাওয়াল ১৪৪৩  

প্রবেশপত্র ছাড়া এফডিসিতে কাউকে ঢুকতে দেওয়া হবে না

রংবেরং ডেস্ক   

১৯ জানুয়ারি, ২০২২ ১৩:৫০ | পড়া যাবে ২ মিনিটে



প্রবেশপত্র ছাড়া এফডিসিতে কাউকে ঢুকতে দেওয়া হবে না

মঙ্গলবার সন্ধ্যায় সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন অতিরিক্ত উপ-পুলিশ মহাপরিদর্শক হারুন অর রশিদ

আসন্ন শিল্পী সমিতির নির্বাচন ঘিরে বিশৃঙ্খলা এড়াতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) বহিরাগতদের প্রবেশে নিষেধাজ্ঞা জারি করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (উত্তর)।

মঙ্গলবার সন্ধ্যায় এফডিসিতে যান অতিরিক্ত উপপুলিশ মহাপরিদর্শক হারুন অর রশিদ।
সেখানে গিয়ে তিনি বলেন, ‌‌‌‌‌‍'নির্বাচনে দুই প্যানেলের প্রার্থীদেরই অভিযোগ, এখানে বহিরাগতরা এসে মহড়া দিচ্ছে, মাস্তানি করছে। নির্বাচনী পরিবেশ বানচালের চেষ্টা করছে।

বিজ্ঞাপন

'
এ সময় নির্বাচন কমিশনের সঙ্গেও আলাপ করেন অতিরিক্ত ডিআইজি। বহিরাগত অস্ত্রধারীদের ঠেকাতে প্রশাসন সহায়তা করবে বলে নির্বাচন কমিশনকে আশ্বস্ত করেন।
২৮ জানুয়ারি নির্বাচনের সময় কী পরিমাণ পুলিশ মোতায়েন করা হবে? এমন প্রশ্নের জবাবে হারুন অর রশিদ বলেন, 'নির্বাচন কমিশন যেভাবে সহায়তা চাইবে, প্রশাসন সর্বাত্মক সহযোগিতা করবে। '
মঙ্গলবার সন্ধ্যায় পরিচয়পত্রহীন ও বহিরাগতদের এফডিসি থেকে বের করে দেওয়া হয়।
শিল্পী সমিতির নির্বাচন পরিচালনার জন্য প্রধান নির্বাচন কমিশনার মনোনীত হয়েছেন পীরজাদা হারুন। পুলিশ প্রশাসনের সঙ্গে আলোচনা হয়েছে জানিয়ে তিনি বলেন, 'তেজগাঁও জোনের পুলিশ কর্মকর্তা ও নির্বাচনে অংশ নেওয়া দু’পক্ষের সঙ্গে আলাপ করে সিদ্ধান্ত নিয়েছি, বুধবার থেকে কোনো বহিরাগত এফডিসিতে প্রবেশ করতে পারবে না। এফডিসিতে প্রবেশ করতে হলে বৈধ প্রবেশপত্র লাগবে। '

নির্বাচনে গণমাধ্যমকর্মীদের প্রবেশের জন্য কমিশন থেকে আলাদা পরিচয়পত্র প্রদান করা হবে বলেও জানান তিনি।



সাতদিনের সেরা