kalerkantho

মঙ্গলবার ।  ১৭ মে ২০২২ । ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৫ শাওয়াল ১৪৪৩  

আবার বিয়ের পিঁড়িতে তাসনুভা তিশা

অনলাইন ডেস্ক   

১৭ জানুয়ারি, ২০২২ ১৪:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



আবার বিয়ের পিঁড়িতে তাসনুভা তিশা

বিয়ে করতে যাচ্ছেন অভিনেত্রী তাসনুভা তিশা। আগামী ২ ফেব্রুয়ারি বিয়ের পর্ব অনুষ্ঠিত হবে। পাত্রের নাম সৈয়দ আজগর। তিনি হাইভোল্টেজ নামের একটি এজেন্সিতে কর্মরত রয়েছেন।

বিজ্ঞাপন

অভিনেত্রী নিজেই খবরটি নিশ্চিত করেছেন। এটি তিশার তৃতীয় বিয়ে।

ইতোমধ্যে আজগরের সঙ্গে আংটিবদল সম্পন্ন হয়েছে।  গত ১ জানুয়ারি অভিনেত্রীর বনশ্রীর বাসায় দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান সেরে নেন তারা।

তিশা বলেন, ‘আজগরের সঙ্গে আমার পরিচয় হয় ২০২০ সালের ডিসেম্বরে। প্রথমদিকে শুধু চ্যাটিং আর ফোনালাপ ছিল। সেই আলাপেই একে-অপরের প্রতি দুর্বল হয়ে পড়ি। আমাদের মধ্যে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। ’

তাসনুভা তিশা বলেন, ‘আজগর একটি এজেন্সিতে কর্মরত। এজেন্সির শেয়ারহোল্ডার। ওর সঙ্গে আমার পরিচয় হয় ২০২০ সালের ডিসেম্বর মাসে। আমি আমার সম্পর্কে শুরুতেই তাকে সব কিছু জানাই। এরপর আমরা দুজনেই ভীষণ সিরিয়াস হয়ে যাই সম্পর্কে। পরিবারকে জানালে তারা সম্মতি দেন।

তিনি বলেন, আমার যেহেতু সন্তান রয়েছে, তাই আজগরের পরিবার বিষয়টিকে কিভাবে নেয়, সেটি আমার জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল। ওর (আজগর) পরিবার বেশ আন্তরিক এবং পজিটিভ। ওর বাবা নেই, মা আছে। ওর মা বিষয়টিকে খুবই ইতিবাচকভাবে নিয়েছেন এবং আমাকে আন্তরিকভাবে গ্রহণ করেছেন। যার কারণে আমি আরো অনেক বেশি খুশি হয়েছি। ’

তিশা বলেন, বনশ্রীর বাসায় আমার ও আজগরের পরিবারের সদস্যদের উপস্থিতিতে আমাদের বাগদান সম্পন্ন হয়। আগামী ২ ফেব্রুয়ারি আমাদের আকদ (বিয়ে) হবে। এ সময় শুধু দুই পরিবারের সদস্যরা এবং আমার কাছের কিছু মানুষ উপস্থিত থাকবেন। এরপর বিয়ের অনুষ্ঠানটা একই মাসে করব। তবে সেটা কবে, এখনো চূড়ান্ত হয়নি। আজগরের ভাই দেশের বাইরে থাকেন, উনি এ মাসের শেষে দেশে আসবেন। তারপর পরিকল্পনা করে একটা সময়ে অনুষ্ঠান করার চিন্তা আছে।

এর আগে ভালোবেসে ২০১৪ সালের ২৮ সেপ্টেম্বর ফারজানুল হকের সঙ্গে ঘর বাঁধেন তিনি। তবে চার বছরের মাথায় এই সংসার ভেঙে যায়। তার আগেও এই অভিনেত্রীর আরেকটি সংসার ছিল।



সাতদিনের সেরা