kalerkantho

সোমবার ।  ২৩ মে ২০২২ । ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ । ২১ শাওয়াল ১৪৪৩  

মিশার অনুরোধে গান গাইলেন ইলিয়াস কাঞ্চন

অনলাইন ডেস্ক   

১৬ জানুয়ারি, ২০২২ ১৭:৩০ | পড়া যাবে ২ মিনিটে



মিশার অনুরোধে গান গাইলেন ইলিয়াস কাঞ্চন

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ঘিরে জমে উঠছে এফডিসি। প্যানেল নিয়ে নানা আলোচনায় মুখরিত সিনেমার আঙিনা। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে ২৮ জানুয়ারি।

এবারের দুটি প্যানেলে সভাপতি পদে লড়ছেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

বিজ্ঞাপন

তাঁর সঙ্গে সাধারণ সম্পাদক পদে আছেন অভিনেত্রী নিপুণ। আরেকটি প্যানেলে রয়েছেন বর্তমান কমিটির সভাপতি মিশা সওদাগর ও সাধারণ সম্পাদক জায়েদ খান।

সময় আর বেশি দিন নেই। নির্বাচনকে ঘিরে টিভি পর্দাসহ বিভিন্ন ইউটিউব চেনেলে সাক্ষাৎকার দিচ্ছেন প্যানেলের শিল্পীরা। সম্প্রতি দুই প্যানেলের সভাপতি একটি অনুষ্ঠানে সাক্ষাৎকার দেন। এ সময় উপস্থাপিকার অনুরোধে গান গাইলেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন। প্রধমে ‘এ জীবন তোমাকে দিলাম’ গানটি গাওয়ার পর মিশা সওদাগরের অনুরোধে আরো দুটি গান গেয়েছেন ইলিয়াস কাঞ্চন ‘জীবনের গল্প আছে বাকি অল্প’ এবং ‘বেদের মেয়ে জোসনা’।  

গানগুলো ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। খালি গলায় নানা অনুষ্ঠানে আগেও ইলিয়াস কাঞ্চন গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন। এবার নির্বাচন মৌসুমে এসে নতুন করে আবারও গান গেয়ে দর্শক-শ্রোতাদের মন রাঙালেন ইলিয়াস কাঞ্চন।

শিল্পী সমিতির নির্বাচনে এখন এফডিসি সরগরম। নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে  প্রতিদিন যেন তারকাদের মেলা বসছে। প্রতিদিন সকাল থেকে রাত পর্যন্ত তারকারা অবস্থান করছেন। ভোটাদের কাছে চাইছেন ভোট, দিচ্ছেন আড্ডা। এই নির্বাচন উপলক্ষে এফডিসিতে বেড়েছে বহিরাগতদের প্রবেশ। সরেজমিনে গিয়ে শনিবার বিকেলে কয়েক শ বহিরাগত দেখা গেল এফডিসিতে।



সাতদিনের সেরা