kalerkantho

শনিবার ।  ২১ মে ২০২২ । ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৯ শাওয়াল ১৪৪৩  

সুশান্তের সঙ্গে মজার রাত ছিল সেটা, দুঃখেরও : কৃতি শ্যানন

অনলাইন ডেস্ক   

১৪ জানুয়ারি, ২০২২ ১৩:৫০ | পড়া যাবে ২ মিনিটে



সুশান্তের সঙ্গে মজার রাত ছিল সেটা, দুঃখেরও : কৃতি শ্যানন

সুশান্ত সিং রাজপুত ও কৃতি শ্যানন একসঙ্গে অভিনয় করেছিলেন। ছবির নাম ছিল ‘রাবতা’। শোনা যায়, ছবিতে অভিনয় করতে গিয়ে সুশান্ত ও কৃতি একে-অপরের কাছাকাছিও চলে এসেছিলেন। ২০১৭ সালে মুক্তি পায় ‘রাবতা’।

বিজ্ঞাপন

কিন্তু সেই ছবি বক্স অফিসে ভালো ফল করতে পারেনি। দর্শকদের মন ছুঁতে পারেনি ছবির গল্প। এর প্রভাব পড়েছিল দুই অভিনেতার জীবনে। দুজন একসঙ্গে বসেছিলেন সেদিন রাতে। সঙ্গে ছিল ওয়াইন।

সুশান্ত ও কৃতির বন্ধুত্ব তখন অনেকটাই গাঢ় সম্পর্ক। পরিচালককে সঙ্গে নিয়েই ছবির ব্যর্থতা সম্পর্কে আলোচনা করতে বসেছিলেন কৃতি-সুশান্ত। সঙ্গী ছিল ওয়াইন। সম্প্রতি সেই কথাই ব্যক্ত করেছেন কৃতি। তিনি জানিয়েছেন, সেদিন সবাই খুব হতাশ ছিলেন। সবাই দুঃখে ভেঙে পড়েছিলেন।

সুশান্তের সঙ্গে যে কৃতির বিশেষ সম্পর্ক ছিল, তা-ও তিনি স্বীকার করেছেন। তিনি মনে করেন, ‘রাবতা’র মতো গভীর প্রেমের গল্প দর্শক মনকে নাড়িয়ে দিতে পারেনি।

ফিল্ম কম্প্যানিয়নকে দেওয়া সাক্ষাৎকারে কৃতি বলেছেন, 'আমাদের সত্যিটা মানতেই হবে। দর্শকের জন্য আমরা ছবি তৈরি করি। দর্শক যে ছবিটি বুঝতে পারেননি, সেটা বলা ঠিক নয়। ওরা যদি বুঝতে না পারেন, সেটা আমাদেরই ভুল। আমরা এটাও বলতে পারি না, সময়ের চেয়ে এগিয়ে একটা ছবি তৈরি করা হয়েছে। সময়ের জন্য ছবি তৈরি করা উচিত নয়। দর্শকের সঙ্গে কানেক্ট করার জন্য ছবি তৈরি করা উচিত। কোথায় ভুল হচ্ছে, সেটা সবার আগে বোঝা দরকার। '

সেই রাতের কথা বলতে গিয়ে কৃতি বলেছেন, 'মজার রাত ছিল সেদিন। আমাদের খুব মন খারাপ ছিল। খুব খারাপ খারাপ রিভিউ এসেছিল ছবির। বুঝতেই পারছিলাম না কী বলা উচিত। আমরা সবাই এক জায়গায় দেখা করি। ওয়াইনের বোতল খোলা হয়। নিজেদের দোষত্রুটি নিয়ে কথা হয় সেদিন। '



সাতদিনের সেরা