kalerkantho

বৃহস্পতিবার । ৬ মাঘ ১৪২৮। ২০ জানুয়ারি ২০২২। ১৬ জমাদিউস সানি ১৪৪৩

জায়েদ খানের শেষ চমক অনন্ত জলিল!

অনলাইন ডেস্ক   

১২ জানুয়ারি, ২০২২ ১৪:০৬ | পড়া যাবে ২ মিনিটে



জায়েদ খানের শেষ চমক অনন্ত জলিল!

আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ক্রমে পারদ চড়ছে। মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেল বেশ কিছু চমক দেখাবে- এমনটাই জানিয়েছিলেন বর্তমান সাধারণ সম্পাদক জায়েদ খান। তবে চমক হিসেবে মৌসুমীর নাম প্রকাশ হয়ে যায়। পরবর্তী সময়ে শাবনাজ নাঈমের নাম জানা যায়।

এই তিনজনই কার্যকরী সদস্য হিসেবে নির্বাচন করবেন এমনটাই জানা গিয়েছিল। তবে শেষ পর্যন্ত শাবনাজ ও নাঈম নিজেরা নির্বাচন করছেন না বলে জানান। জায়েদ খান প্যানেলে এই মুহূর্তে শেষ চমকটা অপেক্ষা করছে আর তা হলো- এবারের নির্বাচনে অনন্ত জলিলকে নিজেদের প্যানেলে নির্বাচন করানোর আপ্রাণ চেষ্টা করে যাচ্ছেন জায়েদ। তবে এ বিষয়ে এই চিত্রনায়ক কোনো কথাই বলতে রাজি নন। 

বর্তমান পরিষদের একজন কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, 'শেষ চেষ্টা করা হচ্ছে অনন্ত জলিলকে নির্বাচন করানোর জন্য। এখন পর্যন্ত নেতিবাচক কোনো বিষয় নেই। জায়েদ ভাই ও মিশা ভাই চেষ্টা করছেন। আশা করছি, তিনি এই প্যানেল থেকে নির্বাচন করবেন।'

অনন্ত জলিলের বিষয়টি প্রথম থেকে শোনা গিয়েছিল। মাঝখানে চাপা পড়ে যায়। আর জায়েদ খান-মিশা প্যানেলের আলো ছড়ানো প্রার্থী এখন সেই অর্থে নেই, যার ফলে এখন একমাত্র ভরসা অনন্ত জলিল। অনন্ত জলিলকে শেষ পর্যন্ত রাজি করাতে পারবেন কি না সেটাই দেখার বিষয়।

এবার নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেতা পীরজাদা হারুন। তাঁর সঙ্গে থাকবেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।



সাতদিনের সেরা