kalerkantho

বুধবার ।  ১৮ মে ২০২২ । ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ । ১৬ শাওয়াল ১৪৪৩  

এফডিসিতে পরীমনিকে নিয়ে নতুন গুজব!

অনলাইন ডেস্ক   

১২ জানুয়ারি, ২০২২ ১২:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



এফডিসিতে পরীমনিকে নিয়ে নতুন গুজব!

নায়িকা পরীমনি সদ্যই অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়েছেন। আগামী দেড় বছর মিডিয়া থেকে দূরে থাকবেন তিনি। সন্তানের সুরক্ষার কথা বিবেচনা করেই এমন সিদ্ধান্ত নেন পরী। এ বিষয়ে একমত নায়িকার স্বামী তরুণ অভিনেতা শরীফুল রাজ।

বিজ্ঞাপন

 

এদিকে হঠাৎ নতুন খবর ছড়াল এই নায়িকাকে নিয়ে। শোনা যাচ্ছে, ২৮ জানুয়ারি আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ আক্তারের প্যানেল থেকে  কার্যকরী সদস্যপদে প্রতিদ্বন্দ্বিতা করবেন পরী। নায়িকার প্রার্থী হওয়ার গুঞ্জন ছড়িয়ে পড়তে সময় লাগেনি।

কারণ বিভিন্ন সময় শিল্পীদের পাশে থাকতে দেখা গেছে তাকে। এই নায়িকার প্রার্থী হওয়ার বিষয়টি অনেকেই ইতিবাচকভাবেই গ্রহণ করতে চাইছেন।  

ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলের অন্যতম প্রার্থী চিত্রনায়ক ইমন বলেন, 'আমরা আজ মনোনয়নপত্র জমা দেব। পরীমনি আমাদের প্যানেল থেকে ইলেকশন করছে বিষয়টি আমি জানি না। কাঞ্চন ভাইয়ের সঙ্গে কথা বলে জানতে হবে। '

একটি সূত্র বলছে, পরীমনি এখন মা হওয়ার বিষয়টি নিয়ে খুব সিরিয়াস। এই মুহূর্তে নির্বাচনের কোনো ইচ্ছা নেই তার। কেউ হয়তো ইচ্ছা করেই এই নির্বাচনে প্রার্থী হওয়ার গুজব ছড়িয়েছেন। আপাতত নিজের মতো করেই সময় কাটাতে চান পরী।  

গত সোমবার অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়ে হৈচৈ ফেলে দেন পরীমনি। তার এই অনাগত সন্তানের বাবা শরীফুল রাজ। গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা।   রাজ-পরীর বন্ধুত্ব পরিচালক গিয়াসউদ্দীন সেলিমের ‘গুণীন’ ওয়েব ফিল্মের শুটিং সেটে। গত বছরের ১১ অক্টোবর ব্রাহ্মণবাড়িয়ায় শুটিংয়ে অংশ নেন তারা। সেখানেই জানা-শোনা, বন্ধুত্ব-প্রেম। অতঃপর বিয়ের সিদ্ধান্ত নেন।  



সাতদিনের সেরা