kalerkantho

মঙ্গলবার । ১১ মাঘ ১৪২৮। ২৫ জানুয়ারি ২০২২। ২১ জমাদিউস সানি ১৪৪৩

যেভাবে নববর্ষ উদযাপন করলেন বিরাট-আনুশকা

অনলাইন ডেস্ক   

১ জানুয়ারি, ২০২২ ১৫:৩৮ | পড়া যাবে ২ মিনিটে



যেভাবে নববর্ষ উদযাপন করলেন বিরাট-আনুশকা

গত বছর বাবা-মা হয়েছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। মেয়ে ভামিকার জন্মের পর এটাই ছিলো তাদের নতুন বছর উদযাপন। ভারতের চলা টেস্ট সিরিজের জন্য দক্ষিণ আফ্রিকাতে আছেন এই দম্পতি। সেখানেই নতুন বছরকে বরণ করে নিলেন বিরুশকা দম্পতি।

বিজ্ঞাপন

ইনস্টাগ্রামে নতুন বছর উদযাপনের ছবি শেয়ার করেছেন আনুশকা। ক্যপশনে অনুরাগীদের উদ্দেশে লিখলেন, ‘২০২১ আমাকে জীবনের সবচেয়ে বড় খুশি দিয়েছে। তাই মন থেকে ধন্যবাদ জানাই। ’

ছবিতে দেখা যাচ্ছে হোটেলে কেক কাটছেন আনুশকা আর বিরাট। একইসঙ্গে আনুশকা নিজের ইনস্টা স্টোরিতে কিছু ভিডিও শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে হোটেলের সকল কর্মচারীদের সাথেই বছরের শুরুটা পালন করেন তারা। কেক কাটেন, নাচ করেন, একটা ভিডিওতে বিরাটকে সব মুহূর্ত ক্যামেরাবন্দি করতেও দেখা যায়।

এবার দক্ষিণ আফ্রিকা যাওয়ার পথে পাপারাৎজিদের ক্যামেরায় চলে আসেন ভামিকা। বিরাট সবাইকে অনুরোধ জানান মেয়ের ছবি না তুলতে। পরে সোশ্যাল মিডিয়ায় একটি বার্তা দিয়ে আনুশকা মিডিয়াকে ধন্যবাদ জানান তাদের অনুরোধ বজায় রাখার জন্য।

২০২১ সালে জন্ম হয় ভামিকার। মেয়ের জন্মের পর সেভাবে কাজে ফেরেননি আনুশকা। এজন্য সব সময় বিরাট আনুশকা ও ভামিকা একসঙ্গেই ছিলেন। তবে নতুন বছরের শুরুতে তিনটি সিনেমার খবর দিয়েছেন অভিনেত্রী।



সাতদিনের সেরা