kalerkantho

বৃহস্পতিবার । ১৩ মাঘ ১৪২৮। ২৭ জানুয়ারি ২০২২। ২৩ জমাদিউস সানি ১৪৪৩

র‍্যাব কর্মকর্তাদের ব্যবহারে আমি মুগ্ধ : ইমন

অনলাইন ডেস্ক   

৮ ডিসেম্বর, ২০২১ ০০:৫২ | পড়া যাবে ২ মিনিটে



র‍্যাব কর্মকর্তাদের ব্যবহারে আমি মুগ্ধ : ইমন

র‍্যাব কর্মকর্তাদের ব্যবহারে আমি মুগ্ধ : ইমন

টানা চার ঘণ্টা জিজ্ঞাসাবাদ শেষে চিত্রনায়ক ইমন র‍্যাব সদরদফতর থেকে বের হয়েছেন। মঙ্গলবার (৭ ডিসেম্বর) রাত ১১ টা ১৫ মিনিটে কুর্মিটোলায় অবস্থিত র‍্যাব সদরদফতর থেকে বের হন তিনি। চিত্রনায়ক ইমন নিজনেই কালের কণ্ঠকে বিষয়টি নিশ্চিত করেছেন।  

র‍্যাব কার্যালয়ে কেন নেওয়া হয়েছিল এমন প্রশ্নের জবাবে ইমন কালের কণ্ঠকে মঙ্গলবার দিবাগত রাতে বলেন, 'আমাকে মূলত জিজ্ঞাসাবাদ করা হয়েছিল ফোন কলটি ছড়িয়ে পড়ার বিষয়ে।

বিজ্ঞাপন

আমার ফোন থেকে ছড়িয়েছে কি না, কিংবা আমার মাধ্যমে সেটা লিকেজ হয়েছে কি না- এসব জানতে চেয়েছে।  

ইমন বলেন, আমার কথা যাচাইয়ের জন্য তাঁরা আমার মোবাইল ফোনটি নিয়ে পরীক্ষা নীরিক্ষা করেন দীর্ঘ সময়। এরপর তারা আমার সহযোগিতার কারণে ধন্যবাদ জানান। পরবর্তীতে সযোগিতা প্রয়োজন হলে করবো কি না জানতে চান। আমি বলেছি যে কোনো সময় প্রয়োজন হলেই আমি হেল্প করবো।  

লালটিপ খ্যাত এই অভিনেতা বলেন, 'আমি র‍্যাব ইন্টিলিজেন্সের ব্যাবহারে মুগ্ধ হয়েছি। তারা আমার সঙ্গে বেশ ভালো ব্যবহার করেছেন। '    

র‍্যাব সদর দফতরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, সাম্প্রতিক ভাইরাল অডিও ক্লিপ ফাঁসের ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য র‍্যাব সদর দফতরে চিত্রনায়ক ইমনকে ডেকে নিয়ে আসা হয়। বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে রাত ১১ টা ১৫ মিনিটে তিনি র‍্যাব সদরদফতর থেকে চলে যান।

তাকে কি বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, ভাইরাল হওয়া অডিওটি কিভাবে ফাঁস হলো মুলত সেই বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়৷

এর আগে মঙ্গলবার সন্ধ্যায় ইমন র‍্যাব সদর দফতরে গিয়েছিলেন।  



সাতদিনের সেরা